পঞ্চগড়ে ব্যাটারি চোর গণধোলাই; অতঃপর পুলিশের কারণে প্রাণে রক্ষা

Tuesday, March 24th, 2020

 

মো বাবুল হোসেন (পঞ্চগড় জেলা প্রতিনিধ) পঞ্চগড়ের গত কয়েকদিন সীমাহীন গাড়ির ব্যাটারি চুরি বেড়েই চলছে এবং একটি দোকান সিএন্ডবি রোড একটি দোকানের।

নাইট গাড কে বেঁধে ব্যাটারি চুরি হয়। আজ পঞ্চগড় শহরস্থ জয়েন উদ্দিন মার্কেট হতে একটি গাড়ির ব্যাটারি ও মটর সহ স্থানীয় জনতা আটক করে এবং গণধোলাই দেয় সে দীর্ঘদিন ধরে পঞ্চগড় ব্যাটারি চুরি করে আসছে বলে জানান। তার বাড়ি ঠাকুরগা জেলার সালাপাড়া বলে যানান চোরাই মাল সহ আটক নজরুল শালা পাড়া জসিম উদ্দিনের ছেলে।

পঞ্চগড় জেলা পিকআপ মালিক সমিতির সাধারণ সম্পাদক ইউসুব আলী জানান, আমার গাড়ির ব্যাটারি সে চুরি করে এবং হাতেনাতে ধরা খায়। একই স্থানে আজাহার জানান ভোর চারটায় ৪৫ মিনিটে আমার গাড়ির ব্যাটারি চুরি হয় আমার নতুন গাড়ি কেনার তিন মাস হয় চুরির সময় আমার মোবাইলে মেসেজ আসে যখন এর গাড়ির তালা ভেঙ্গে ব্যাটারি বের করে। তৎক্ষণাৎ আমি টের পেয়ে ছুটে আসি এলাকায় আমার চুরি যাওয়া ব্যাটারি আমি এখনো পাইনি সেজন্য আমি এখন থানায় আসছি। স্থানীয় জনতা চোরকে হাতেনাতে ধরে এবং গণধোলাই দেওয়া শুরু করলে।

বিষয়টি পুলিশকে জানান এবং তৎক্ষণাৎ পুলিশ আসে ব্যাটারি চোর নজরুলকে গণধোলাই থেকে রক্ষা করে পুলিশ ভ্যানে ওঠায় এবং পঞ্চগড় সদর থানায় নিয়ে যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ব্যাটারি চোর নজরুল থানা হেফাজতে আছেন।