যারা ঢাবি ছাত্রদলের ১২টি হলের কমিটিতে আছেন

Sunday, March 22nd, 2020
ঢাবি ছাত্রদলের ১২টি হলের কমিটিতে আছেন যারা

 

ডেস্ক নিউজঃ ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রদলের ১২ টি হলের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। নবনির্বাচিত নেতাদের আগামী ৭ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিব ও সদস্য সচিব আমান উল্লাহ আমান এই কমিটির অনুমোদন দিয়েছেন। শনিবার মধ্যরাতে সংগঠনটির কেন্দ্রীয় সহদফতর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে আছেন- হাজী মুহম্মদ মুহসীন হলের সভাপতি ওমর ফারুক মামুন, সিনিয়র সহ-সভাপতি মেহেদী হাসান রাজা, সহ-সভাপতি কাওসার আহম্মেদ আশিক, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, সিনিয়র যুগ্ম-সম্পাদক নাছির উদ্দীন মঞ্জু, যুগ্ম সম্পাদক এসএম সাইফ, মিনহাজুল হক নয়ন, মাহবুব আলম মাহির, এসএম সাইফ কাদের রুবাব, সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান ও প্রচার সম্পাদক আরিফুল ইসলাম।

ফজলুল হক মুসলিম হলের সভাপতি মাসুম বিল্লাহ, সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান আসিফ, সহ-সভাপতি আবদুল মোতালেব হোসেন খান খোকন, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, সিনিয়র যুগ্ম সম্পাদক নূরে আলম ভূইয়া ইমন, যুগ্ম সম্পাদক ইমদাদুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক মিনহাজুল ইসলাম মুরাদ।

জগন্নাথ হলের সভাপতি গণেশ চন্দ্র রায় সাহস ও সাধারণ সম্পাদক সুপ্রিয় কুমার শান্ত।

অমর একুশে হলের কটিতে সভাপতি করা হয়েছে আবদুল্লাহ আল রিয়াদ, সিনিয়র সহ-সভাপতি জসিম খান, সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান বাপ্পী, সিনিয়র যুগ্ম-সম্পাদক আলফি লাম ও সাংগঠনিক সম্পাদক নাহিদ হাসান নিপু।

শহীদুল্লাহ্ হলের সভাপতি মাহবুব আলম শাহিন, সিনিয়র সহ-সভাপতি মেহেদী হাসান, সাধারণ সম্পাদক ইমাম আল নাসের মিশুক, সিনিয়র যুগ্ম-সম্পাদক ইব্রাহীম খলিলুল্লাহ ও সাংগঠনিক সম্পাদক নুরুল আমিন নূর।

শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের সভাপতি পদে আছেন আবদুল জলিল আমিনুল, সিনিয়র সহ-সভাপতি বোরহান উদ্দীন খান সৈকত, সহ-সভাপতি আ হ ম খোকন, সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল, সিনিয়র যুগ্ম সম্পাদক ওমর ফারুক, যুগ্ম সম্পাদক ইকরাম খান, মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আলম ও প্রচার সম্পাদক তানভীর হাসান মিঠু।

স্যার এ এফ রহমান হলের সভাপতি মাসুম বিল্লাহ, সিনিয়র সহ-সভাপতি মাসুদুর রহমান বাবু, সাধারণ সম্পাদক হোসাইন আহমেদ সাদ্দাম, সিনিয়র যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম শাবিব, যুগ্ম সম্পাদক জারিফ রহমান, সাংগঠনিক সম্পাদক আবু হায়াত মোহাম্মদ জুলফিকার জিসান ও প্রচার সম্পাদক হাসিবুল হাসান রাসেল।

সূর্যসেন হলের সভাপতি করা হয়েছে শামীম আক্তার শুভ, সিনিয়র সহ-সভাপতি মির্জা ফয়সাল, সহ-সভাপতি আজিজুল হক, সহ-সভাপতি মাহফুজুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক আবু হান্নান তালুকদার, সিনিয়র যুগ্ম সম্পাদক তৌহিদুল ইসলাম, যুগ্ম সম্পাদক মানিউল আলম পাঠান শান্ত, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল ইসলাম ও প্রচার সম্পাদক মোস্তাকিন আল মামুন পিয়াল।

কবি জসীমউদ্দীন হলের সভাপতি তৌহিদুর রহমান তাজ, সিনিয়র সহ-সভাপতি আবিদুল ইসলাম খান, সাধারণ সম্পাদক সৈকত মোর্শেদ, সিনিয়র যুগ্ম সম্পাদক শাকের আহম্মেদ সোহান, যুগ্ম সম্পাদক আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক এনামুল হক ও প্রচার সম্পাদক শেখ তানভীর বারী হামিম।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সভাপতি গাজী সাদ্দাম হোসেন, সিনিয়র সহ-সভাপতি আমানউল্লাহ, সাধারণ সম্পাদক মাহমুদউল্লাহ নীরব, সিনিয়র যুগ্ম সম্পাদক ফারহান খান ও সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইমাম হাসান অনিক।

বিজয় একাত্তর হলের সভাপতি করা হয়েছে সোহেল রানা, সিনিয়র সহ-সভাপতি সাইফ খান, সহ-সভাপতি আলমগীর হোসেন আলম, সাধারণ সম্পাদক বিএম কাওসার, সিনিয়র যুগ্ম সম্পাদক বজলুর রহমান বিজয়, যুগ্ম সম্পাদক তানভীর আজাদী সাকিব, আকিব জাভেদ রাফি, সাংগঠনিক সম্পাদক আল আমিন পলাশ ও প্রচার সম্পাদক রুহুল আমিন সবুজ।

মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলের সভাপতি তারেক হাসান মামুন, সিনিয়র সহ-সভাপতি দ্বীন ইসলাম, সহ-সভাপতি মাহমুদ কাজল, সাধারণ সম্পাদক কামরুল হাসান খান, সিনিয়র যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর খান রাসেল, যুগ্ম-সম্পাদক রায়হানুল ইসলাম বাবু ও সাংগঠনিক সম্পাদক মো. ইমন।