ইন্দুরকানী উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ফের স্থগিত

Tuesday, February 18th, 2020


ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি: পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ফের স্থগিত করা হয়েছে। উপজেলা আ.লীগের সভাপতি এ্যাড এম মতিউর রহমানের হঠাৎ অসুস্থ্যতা জনিত কারনে আজ মঙ্গলবারের সম্মেলন স্থগিত করা হয়। উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক মৃধা মো: মনিরুজ্জামান সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।
দলীয় সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার ইন্দুরকানী উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের আয়োজন করা হয়। সকাল ১০টায় উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠেয় এ সম্মেলনে উপজেলা আ.লীগ সভাপতি এ্যাড. এম মতিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি আ.লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ্যাড আফজাল হোসেন এবং উব্দোধক হিসেবে উপস্থিত থাকার কথা ছিল পিরোজপুর জেলা আ.লীগের সভাপতি আলহাজ¦ এ.কে.এম.এ আউয়াল সহ জেলা আ.লীগের অন্যান্য নেতৃবৃন্দের। সে অনুযায়ী সার্বিক প্রস্তুতিও সম্পন্ন করা হয়। কিন্তু উপজেলা আ.লীগ সভাপতি সোমবার দুপুরে হঠাৎ বুকে ব্যাথা অনুভব করে অসুস্থ হয়ে পড়লে খুলনার ফরটিস প্রাইভেট হসপিটালে ভর্তি করা হয়। ঐ হাসপাতালে তিনি এখন চিকিৎসকের নিবিড় পর্যবেক্ষনে থাকলেও আশংকা মুক্ত রয়েছেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
উল্লেখ্য, এর আগে গত ২০১৯ সালের ১৭ ডিসেম্বর সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও শেষমেষ তা অনিবার্য কারণবশত স্থগিত হয়ে যায়।