সাভারে ১৪ই ফেব্রুয়ারি উপলক্ষে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

Thursday, February 13th, 2020

সাভার প্রতিনিধিঃ  কেউ পাবে কেউ পাবেনা, তা হবে না,তা হবে না। এই স্লোগানকে সামনে রেখে সাভারে ১৪ই ফেব্রুয়ারি উপলক্ষে বিক্ষোভ সমাবেশে অনুষ্ঠিত হয়েছে।

১৩ই ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে সাভারের এনাম মেডিকেল কলেজ প্রেম বঞ্চিত সংঘের উদ্যোগে র‍্যালী ও বিক্ষোভ সমাবেশে অনুষ্ঠিত হয়।র‍্যালীটি সাভার থানা রোডসহ বিভিন্ন রাস্তা পদক্ষিন করে সাভার এনাম মেডিকেল কলেজ এর সামনে এসে শেষ হয়।
     সমাবেশে এনাম মেডিকেল কলেজ প্রেম বঞ্চিত সংঘের সভাপতি ডা.মোঃ আহসান হাবীব (রাফি) বলেন,প্রেম সর্বজনীন সবার জন্য সমান।কিন্তু কেউ পাবে কেউ পাবেনা, তা হবে না তা হবে না।এক জন তিন জনের সঙ্গে প্রেম করবে। আরেক জন একা থাকবে তা হতে পারে না।তাদের দাবি এই অপসংস্কৃতি বন্ধ করতে হবে।
তিনি আরও বলেন,প্রেম করতে হলে এক জনের সাথে করতে হবে।এবং প্রেমে প্রতারণা না করে ওয়াদা মতো তাকে বিবাহ করতে হবে।বহু প্রেম,প্রেম করে প্রতারণা,বিবাহ করে তালাক দেওয়া এসব বিষয় গুলোতে আমার বিশ্বাসী নয়ই।

এসময় উপস্থিত ছিলেন এনাম মেডিকেল কলেজ প্রেম বঞ্চিত সংঘের সভাপতি ডা.মোঃ আহসান হাবীব (রাফি),সাধারণ সম্পাদক ডা.মোঃ রিপন চৌধুরী,উপদেষ্টা মোঃ আলী আযম (লাভলু),উপদেষ্টা ডা.মোঃ রইছ উদ্দিন (সুজন) সহ এনাম মেডিকেল কলেজ প্রেম বঞ্চিত সংঘের এর সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।