ধামুইরহাটে ফেন্সিডিল ও হেরোইনসহ আটক ২

Thursday, February 13th, 2020
নওগাঁ প্রতিনিধি : নওগাঁর ধামুইরহাটে ৯ বোতল ভারতীয় ফেনসিডিল সহ আব্দুল্লাহ আল বাকী(৩০) নামে একজনকে আটক করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারী) বিকেলে ধামুইরহাট উপজেলার টিএনটি এলাকা থেকে তাকে আটক করা হয়েছে।  আব্দুল্লাহ আল বাকী উপজেলার আলমপুর ইউনিয়নের বস্তাবর গ্রামের আবুবকর সিদ্দিকের ছেলে।
জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক একেএম দিদারুল আলম দৈনিক অধিকারকে জানান, আব্দুল্লাহ আল বাকী একজন মাদক কারবারি। তাকে আটকের পর বিকেলে ধামুইরহাট থানায় হস্তান্তর পূর্বক মাদক দ্রব্য নিরোধ আইনে মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল শুক্রবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে। অন্যদিকে ধামুইরহাট থানা পুলিশ  ২গ্রাম হেরোইন সহ আফজাল হোসেন (৩৫) নামে এক মাদক কারবারিকে আটক করেছে। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারী) বিকেলে টিএনটি এলাকা থেকে তাকে আটক করা হয়েছে।
ধামুইরহাট থানার অফিসার ইনচার্জ শামিম হাসান সরদার দৈনিক অধিকারকে জানান, তার নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ মাদক কারবারি আফজাল হোসেনকে আটক করা হয়েছে।
তিনি বলেন, তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিরোধ আইনে একটি মামলা দায়ের করে আগামীকাল শুক্রবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।