প্রভাস জ্যোতিষ, পূজা চিকিৎসক!

Saturday, January 25th, 2020

প্রভাস ও পূজা হেগড়েপ্রভাস ও পূজা হেগড়ে

 

ডেস্ক নিউজঃ মারকুটে চরিত্রে আর নয়। নিপাট ভালো মানুষ, হস্তরেখাবিদ হিসেবে দেখা যাবে দক্ষিণি তারকা প্রভাসকে। বাহুবলী ও সাহো ছবিতে দুই রকম অ্যাকশনই দেখিয়েছেন তিনি। নতুন ছবিতে তিনি হবেন জ্যোতিষী। পাশাপাশি এই ছবিতে চিকিৎসকের ভূমিকায় দেখা যাবে পূজা হেগড়েকে।

প্রভাসের নতুন ছবি নিয়ে তাঁর ভক্তদের আগ্রহ ক্রমেই বাড়ছে। তবে তাঁরা নিজেরাও জানেন না যে এবার এক নতুন প্রভাসকে আবিষ্কার করতে যাচ্ছেন তাঁরা। চরিত্রের পাশাপাশি ছবির বিষয়ও ব্যতিক্রম। দক্ষিণি পরিচালক কে কে রাধাকৃষ্ণ পরিচালিত এই ছবিটি হবে রেট্রো লাভ স্টোরি। ছবির নাম এখনো ঠিক হয়নি।

দুই পর্যায়ে ছবির শুটিং করা শেষ। কিন্তু ছবির পুরো কাহিনি এখনো কাউকে জানাননি পরিচালক। সেটে ছিল কড়া নিরাপত্তাব্যবস্থা, যাতে শুটিং–সংক্রান্ত কোনো খবর বাইরে না বের হয়। ছবিটি মুক্তি পাবে তিনটি ভাষায়। ১৯৬০ থেকে ৭০–এর দশককে এই ছবিতে ফুটিয়ে তোলা হবে। থাকবে নানা রকম সামাজিক বার্তা।
হায়দরাবাদের অন্নপূর্ণা স্টুডিওতে ছবির শুটিং চলছে এখনো। কিছু গুরুত্বপূর্ণ অংশের শুটিংয়ের জন্য চারটি সেট তৈরি করা হয়েছে। ম্যায়নে প্যায়ার কিয়াখ্যাত নায়িকা ভাগ্যশ্রীকে এই ছবিতে প্রভাসের মায়ের চরিত্রে দেখা যাবে। আগামী মাসে অস্ট্রিয়াতে ছবির আউটডোর শুটিং হবে।