অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদের মুখে হাঁসি ফোঁটাতে কাজ করে যাচ্ছেন-রাজিম ভূইয়া মিশু

Saturday, January 25th, 2020

 

মোঃ আলী হোসেন (সাভার প্রতিনিধি) সাভারের রাজনীতিতে এক উজ্জ্বল নক্ষত্র এর নাম রাজিম ভূইয়া মিশু। ব্যক্তিগত জীবনে তরুণ বয়সেই এক জন সফল ব্যবসায়ী হলেও ছাত্রলীগ নেতা হিসেবেই সাভার জুড়ে রয়েছে তার সুখ্যাতি। নিজ প্রচেষ্টায় গরীব,অসহায়,এতিম ও সুবিধা সুবিধাবঞ্চিত মানুষের সেবা করে অর্জন করেছেন ব্যাপক জনপ্রিয়তা। কখনো অসুস্থ বৃদ্ধাকে কোলে তুলে নিয়ে ছুটে চলতে দেখা যায় হাসপাতালের দিকে, কখনো মুমূর্ষু রোগীর জন্য রক্ত জোগাড় করতে কাকুতি মিনতি করতে দেখা যায় মানুষের দাড়ে দাড়ে, আবার সামাজিক ও ধর্মীয় উৎসবের আনন্দ ভাগাভাগি করে নিতে নিয়মিত ছুটে যান অসহায়,এতিম, সুবিধাবঞ্চিত মানুষের পাশে।আর সকলের সুখে দুঃখে ছোট থেকে বড় সকলেরই আস্থা বিশ্বাস আর ভালোবাসার আশ্রয়স্থল রাজিম ভূইয়া মিশু।

তরুণ এই নেতার প্রতি জনতার আস্থা বিশ্বাস এতোটাই যে আসন্ন পৌর নির্বাচনে এলাকার জনগণের দাবি উঠেছে তাকে কাউন্সিলর হিসেবে পাওয়ার। সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছুদিন যাবত পৌর এলাকার ৫নং ওয়ার্ড বাসী তুলে ধরেছেন তাদের এই দাবি। আর তাদের দাবিতে সাড়া দিয়েছেন তরুণ প্রজন্মের আইকন রাজিম ভূইয়া মিশু।

তিনি জানান বিগত সময়ে আমি আমার সাধ্য অনুযায়ী যতটুকু সম্ভব মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। এ কারণেই হয়তো ৫ নং ওয়ার্ডে দাবি উঠেছে আমাকে কাউন্সিলর হিসেবে পাবার। তবে আমি কাউন্সিলর হই আর না হই আমি মানুষের পাশে ছিলাম এবং যতদিন বেচে আছি ইনশাআল্লাহ মানুষের জন্য কাজ করা আমার অব্যাহত থাকবে। তবে যদি কাউন্সিলর হই তাহলে মানুষের জন্য কাজ করার সুযোগটি আমার আরও বেশি হবে এবং কাজের পরিধিটি বৃদ্ধি পাবে। যার মাধ্যমে সমাজ থেকে সকল সামাজিক ব্যাধি দূর করতে সক্ষম হবো ইনশাআল্লাহ।

এ বিষয়ে সাভার উপজেলা ছাত্রলীগ নেতা শাহরিয়ার ইসলাম শরিফ বলেন,আমরা দেখেছি বিগত দিনে তিনি নিজ প্রচেষ্টায় গরীব,অসহায়,এতিম ও সুবিধাবঞ্চিত মানুষের সেবায় যেভাবে এগিয়ে এসেছেন সেই ধারাবাহিকতায় আসন্ন পৌর নির্বাচনে ৫নং ওয়ার্ড থেকে ছাত্রলীগ নেতা রাজিম ভূইয়া মিশুকে কাউন্সিল হিসেবে দেখতে চাই ৫নং ওয়ার্ডবাসি। তাই এটা সাভার পৌরসভার ৫নং ওয়ার্ডবাসি এবং আমাদের প্রাণের দাবি।