হুড়মুড় করে বিমানবন্দরের একাংশ ভেঙে পড়ল, নিহত এক

Saturday, January 25th, 2020
হুড়মুড় করে ভেঙে পড়ল বিমানবন্দরের একাংশ, নিহত এক

ডেস্ক নিউজঃ হুড়মুড় করে ভেঙে পড়ল ভারতের উড়িষ্যার ভুবনেশ্বর বিমানবন্দরের একাংশ। গতকাল শুক্রবার রাত ১১টা নাগাদ বিজু পট্টনায়েক আন্তর্জাতিক বিমানবন্দরের ১ ও ২ নম্বর টার্মিনালের সংযোগকারী নির্মীয়মাণ ছাদটি ভেঙে পড়ে।

ওই দুর্ঘটনায় একজন মারা গেছেন। গুরুতর আহত একজনের চিকিৎসা চলছে স্থানীয় হাসপাতালে। জানা গেছে, শুক্রবার রাতে আচমকা ভুবনেশ্বর বিমানবন্দরে পড়ে যায় হুড়োহুড়ি। এক নম্বর টার্মিনাল এবং দুই নম্বর টার্মিনাল সংযুক্তকারী নির্মীয়মাণ ছাদটি হুড়মুড়িয়ে ভেঙে পড়ে।

দুর্ঘটনার খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে পৌঁছায় ভারতের জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী, দমকল বাহিনী। যুদ্ধকালীন তৎপরতায় শুরু হয় উদ্ধারকাজ।

ততক্ষণে ধ্বংসস্তূপের নিচে চাপা পড়ে এক নির্মাণকর্মী প্রাণ হারায়। অন্তর্যামী গুরু নামে ওই ব্যক্তি নির্মাণ কাজের সঙ্গে যুক্ত ছিলেন বলে জানা গেছে।  দুর্ঘটনায় আরেকজন শ্রমিক গুরুতর জখম হয়েছেন। তিনি ভুবনেশ্বরের এক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে ২৫ জন শ্রমিক সেখানে কাজ করছিলেন। আপাতত ওই এলাকা ঘিরে রাখা হয়েছে। নিরাপত্তার স্বার্থে কাউকে দুর্ঘটনার জায়গায় যেতে দেওয়া হচ্ছে না। বিমান চলাচল সামান্য ব্যাহত হয়েছে।