ঠাকুরগাঁওয়ে আ’লীগ-বিএনপির সভা, ১৪৪ ধারা জারি

Thursday, January 23rd, 2020

মোঃ মজিবর রহমান শেখ (ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি) ঠাকুরগাঁওয়ে আ’লীগ-বিএনপির সভা, ১৪৪ ধারা জারি দানারহাট ঈদগাহ মাঠে মোতায়েন করা হয়েছে পুলিশ।

ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের দানারহাট ঈদগাহ মাঠে একই সময়ে বিএনপি ও আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ডাকা সভা বন্ধ করে দেওয়া হয়েছে। সেই সাথে দানারহাট ঈদগাহ মাঠ ও আশপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন।

বৃহস্পতিবার (২৩জানুয়ারি) সকাল ১১টার সময় সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন এ আদেশ জারি করেন। ঠাকুরগাঁও জেলার সদর উপজেলা নির্বাহী অফিসার জানান, একই স্থানে বিএনপি ও আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভার প্রস্তুতি গ্রহণ করা হয়েছিল। একই স্থানে একই সময়ে ভিন্ন দুটি দলের সভায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি বিঘ্নিত হওয়ার আশঙ্কা আছে। এজন্য এলাকার নিরাপত্তার স্বার্থে দুপুর ১টা থেকে রাত ১২টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়েছে।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম জানান, ঠাকুরগাঁও তথ্য অফিস থেকে ১৪৪ ধারা জারি খবর মাইকিং করা হয়েছে। পাশাপাশি নিরাপত্তা জোরদার করতে বেগুনবাড়ি ইউনিয়নের দানারহাট ঈদগাহ মাঠ ও আশপাশের এলাকায় পুলিশ ফোর্স মোতায়েন করা হয়েছে। যেকোন পরিস্থিতি সামাল দিতে পুলিশের সব প্রস্তুতি রয়েছে বলে জানান ওসি।