সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পেল নতুন এ্যাম্বুলেন্স

Wednesday, January 15th, 2020

সোনারগাঁ, নারায়ণগঞ্জ প্রতিনিধি : সোনারগাঁয়ের জনসাধারনের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নতুন এ্যাম্বুলেন্স দিয়েছে সরকার।

বুধবার সকালে ঢাকার একটি অনুষ্ঠানে   স্বাস্থ্য  মন্ত্রী জাহিদ মালেক স্বপন এমপির কাছ থেকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সের জন্য এম্বুলেন্সের চাবি গ্রহণ করেন নারায়ণগঞ্জ- ৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি, জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব  লিয়াকত হোসেন খোকা।

সুত্র জানায়, সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দীর্ঘদিন যাবত একটি পুরোনো এ্যাম্বুলেন্স দিয়ে খুড়িয়ে খুড়িয়ে চলছিল রোগীদের যাতায়াত। দীর্ঘদিন হওয়ায় অ্যামুলেন্সটি প্রায়ই নষ্ট থাকে এতে জরুরী ভিত্তিতে রোগীদের অন্য হাসপাতালে পাঠাতে বিলম্ব হতো কিংবা বে-সরকারী এ্যাম্বুলেন্সের উপর নির্ভর করতে হত।

এতে অনেক গরীব রোগী টাকা ও এ্যাম্বুলেন্সের অভাবে মারা যেত। দীর্ঘদিন ধরে চলা আসা এ অবস্থা ধেকে উত্তেলনের জন্য সোনারগাঁয়ের এমপি লিয়াকত হোসেন খোকা একটি নতুন সরকারী এ্যাম্বুলেন্সের জন্য ডিও লেটার ইস্যু করে। সে লেটারের পর লিয়াকত হোসেন খোকা নিজে অনুষ্ঠানে উপস্থিত হয়ে এ্যাম্বুলেন্সের চাবি বুঝে নেন

Attachments area