ঠাকুরগাঁও -২ আসনের এমপি’র পক্ষে অনুদান প্রদান করলেন ছেলে

Saturday, December 14th, 2019

 

মোঃ মজিবর রহমান শেখ (ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি) ঠাকুরগাঁও-২ আসনের এমপি’র পক্ষ থেকে কয়েকটি প্রতিষ্ঠানে অনুদান প্রদান করেছেন ঠাকুরগাঁও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাজাহারুল ইসলাম সুজন।

তিনি ১৩ ডিসেম্বর শুক্রবার হরিপুর উপজেলার গেদুরা ইউনিয়নের ডাবরী জামে মসজিদে জুম্মার নামাজ আদায় শেষে অযুখানা নির্মাণের জন্য ৫০ হাজার টাকা অনুদান প্রদান করেন। পরে ঐ হরিপুর উপজেলার ডাবরী গোরস্থানের সীমানা প্রাচীর নির্মাণে ৫০ হাজার টাকা অনুদান প্রদান করে সীমানা প্রাচীরের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এরপর একই হরিপুর উপজেলার দারুল উলুম মেদনীদিঘী মাদ্রাসার শৌচাগার নির্মাণে ২০ হাজার অনুদান প্রদান করেন।

এসময় তিনি বলেন উন্নয়নের জন্য আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি’র বিশেষ বরাদ্দ থেকে প্রতিটি ক্ষেত্রে বরাদ্দ প্রদান করা হচ্ছে। এছাড়া ব্যাক্তিগতভাবেও অর্থ দিয়ে মানুষকে সহায়তা প্রদান করা হচ্ছে। আ’লীগ সরকার আছে বলেই বস ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রয়েছে। আগামী দিনেও এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে। তবে আপনাদের সহযোগীতা আমাদের প্রয়োজন রয়েছে। আমরা আশা করছি আপনারা সব সময় আমাদের পাশে থাকবেন।

এ সময় হরিপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল কাইয়ুম পুস্প, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইদ্রিস আলীসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।