স্বামী স্ত্রীর ঝগড়া, স্ত্রীকে কুপিয়ে স্বামীর আত্মহত্যা

Sunday, December 8th, 2019

 

ভবতোষ কুমার মন্ডল (সাতক্ষীরা প্রতিনিধি) সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের কাগুচিপাড়া গ্রামের বাসিন্দা মান্নান গাজী (৪৫) ও তার স্ত্রী সোনা বিবি (৩৪) ।গতকাল শনিবার সন্ধ্যায় উভয়ের মধ্যে কথা কাটা-কাটির এক পর্যায়ে ঝগড়া হয়। অতঃপর শনিবার গভীর রাতে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামী গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন। নিহত সোনা বিবি কালিঞ্চি গ্রামের সিরাজ গাজীর মেয়ে। অপরদিকে মান্নান গাজী কাকুচিপাড়া গ্রামের মৃত সোহরাব গাজীর ছেলে।

স্থানীয়রা জানান, শনিবার সন্ধ্যায় দু’জনেরর মধ্যে ঝগড়া হয়। এরই জের ধরে গভীর রাতে ধারাল অস্ত্র দিয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা করেন মান্নান গাজী। নিহতের ঘাড় ও গলাসহ বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এরপর মান্নান গাজী বাড়ির পার্শ্ববর্তী গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তাদের দুটি ছেলে রয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের মরদেহ উদ্ধার করেছে।

শ্যামনগর থানার পরিদর্শক (তদন্ত) ইয়াছিন আলম জানান, স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত সোনা বিবি ও তার স্বামী মান্নান গাজীর মরদেহ উদ্ধার করেছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে স্বামী-স্ত্রীর বিরোধের কারণে এমন ঘটনা ঘটেছে।