এখন ঢাকায় সালমান-ক্যাটরিনা

Sunday, December 8th, 2019

সালমান-ক্যাটরিনা। ছবি: এএফপিসালমান-ক্যাটরিনা। ছবি: এএফপি

 

ডেস্ক নিউজঃ বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ এখন ঢাকায়। এই দুই বলিউড তারকা ভারত থেকে যাত্রা শুরু করে আজ রোববার সকাল সোয়া নয়টার দিকে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

আর মাত্র কয়েক ঘণ্টার ব্যবধান। তারপরই বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে এই আয়োজনে প্রথমবারের মতো পারফর্ম করবেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। তাঁদের ঢাকায় আসার বিষয়টি বাংলাদেশ ক্রিকেট বোর্ড তাদের অফিশিয়াল ফেসবুক পেজে নিশ্চিত করেছে।

বিকেল সাড়ে চারটায় বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান শুরু হবে। বিকেল সাড়ে পাঁচটায় স্টেডিয়ামে প্রবেশের গেট বন্ধ করে দেওয়া হবে।

সন্ধ্যা ছয়টায় স্টেজে উঠবেন জেমস। সাড়ে ছয়টায় মঞ্চ মাতাবেন মমতাজ।

সন্ধ্যা সাতটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করবেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে উৎসর্গ করে এবারের বিপিএলকে দেওয়া হয়েছে বিশেষ মর্যাদা।

সন্ধ্যা সোয়া সাতটায় গাইবেন সনু নিগম। তারপর মঞ্চে উঠবেন কৈলাস খের।

তারপর অপেক্ষার পালা ঘুচিয়ে রাত সাড়ে আটটার দিকে স্টেজে আসবেন ক্যাটরিনা কাইফ ও সালমান খান।

প্রথমে পারফর্ম করবেন ক্যাটরিনা। তারপর সালমান খান। এরপর দুজনে একসঙ্গেও পারফর্ম করবেন।

রাত ১১টা পর্যন্ত চলবে উদ্বোধনী অনুষ্ঠানের নানা পর্ব।

বিসিবি আগেই জানিয়েছে, এবার বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে জৌলুশের কমতি থাকছে না। জৌলুশ বাড়াতে সর্বোচ্চ চেষ্টা থাকছে আয়োজকদের। তার অংশ হিসেবে ঢাকায় এসেছেন সালমান-ক্যাটরিনার মতো হাইপ্রোফাইল তারকারা।

২০১৫ সালে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে এসেছিলেন হৃতিক রোশন ও জ্যাকুলিন ফার্নান্দেজ। চার বছরের বিরতিতে আবারও বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চ আলোকিত করতে যাচ্ছেন বলিউড তারকারা।

উদ্বোধন শেষে ১১ ডিসেম্বর বিপিএলের ব্যাটে-বলের লড়াই শুরু হবে।