বাংলাদেশকে ভালোবাসা-সম্মান জানালেন ‘দ্য ইউনিভার্স বস’

Thursday, December 5th, 2019

গেইল জানুয়ারিতে আসছেন বিপিএল খেলতে। প্রথম আলো ফাইল ছবিগেইল জানুয়ারিতে আসছেন বিপিএল খেলতে। ফাইল ছবি

 

ডেস্ক নিউজঃ ক্রিস গেইলের বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) খেলা নিয়ে সংশয় দেখা গিয়েছিল। দুদিন আগে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স আনুষ্ঠানিকভাবে জানিয়েছে, জ্যামাইকান ওপেনার আসছেন, তবে টুর্নামেন্টের দ্বিতীয় ভাগে। এ মাসে না পাওয়া গেলেও জানুয়ারিতে চট্টগ্রাম পাচ্ছে গেইলকে।

বিপিএলে আসাটা নিশ্চিত হওয়ার পর গেইল নিজেই শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের দর্শকদের। কাল ফেসবুকে নিজেদের পেজে ক্যারিবীয় ওপেনারের একটি ভিডিও পোস্ট করেছে চট্টগ্রাম। সেখানে গেইল বলছেন, ‘হ্যালো বাংলাদেশ, ক্রিস গেইল দ্য ইউনিভার্স বস বলছি। বঙ্গবন্ধু বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলতে আসছি। শিগগির দেখা হবে। বাংলাদেশের জন্য অনেক ভালোবাসা আর শ্রদ্ধা।’

কদিন আগে বোমাই ফাটিয়েছিলেন গেইল। বিপিএলের ড্রাফটে কে তাঁর নাম পাঠিয়েছে, কীভাবে তাঁর নাম নিলামে উঠল, কোন দলের হয়ে খেলবেন—কিছুই তিনি নাকি জানতেন না! এ ঘটনায় বিসিবি-চট্টগ্রাম ভীষণ অবাকই হয়। পরে গেইলের সঙ্গে যোগাযোগ করে বিষয়টির সমাধান করে ফেলে চট্টগ্রাম। দুদিন আগে চট্টগ্রাম সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে জানায়, বিপিএলের পরের দিকে খেলতে আসবেন গেইল। জানুয়ারিতে এলে লিগ পর্বে তিনটির বেশি ম্যাচ খেলার সুযোগ নেই তাঁর। দল শেষ চারে উঠতে পারলে হয়তো উইন্ডিজ বিস্ফোরক ব্যাটসম্যানের ম্যাচসংখ্যা বাড়বে।

যে কটি ম্যাচই খেলুন গেইল বিপিএলে তো আসছেন—এটাই বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের বড় সুখবর। একটা টি-টোয়েন্টি টুর্নামেন্ট রঙিন করে তুলতে তাঁর মতো খেলোয়াড়ের উপস্থিতি ভীষণ জরুরি।