বিদেশ নেওয়ার নামকরে টাকা আত্মসাৎকারী চক্রের মূলহোতা গ্রেফতার

Thursday, November 21st, 2019

 

এম এ করিম (চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি) চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলায় বিদেশ নেওয়ার নাম করে প্রলোভন দেখিয়ে বহু টাকা আত্মসাৎ করে আসছিল।

এমন ঘটনার গোপন সংবাদে র‍্যাব চাঁপাইনবাবগঞ্জ সিপিসি-১ ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার এর নেতৃত্বে গতকাল ২০ নভেম্বর ২০১৯ তারিখ রাত্রি আনুমানিক ১০:১৫ ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানাধীন কলেজ মোড়ে অভিযান পরিচালনা করে।

চাঁপাইনবাবগঞ্জ র‍্যাবের এক প্রেসবিজ্ঞপ্তি থেকে জানাযায়, বহুদিন ধরে এ ধরনের একটি চক্র এমন অনৈতিক কাজের সাথে জরীত।

এছাড়াও,বিভিন্ন কোম্পানীর কাজের সন্ধান দিয়ে এলাকার মানুষের ভিটেমাটি বিক্রি করে বিদেশ যাওয়ার প্রলোভন দেখিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে আত্মসাৎ করার অভিযোগ ছিল জনগণের কাছে।

এ ঘনায় অভিযান চালায় চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব সিপিসি-১। অভিযানে, বিদেশ যাওয়ার প্রলোভন দেখিয়ে টাকা আত্মসাৎকারী চক্রের প্রধান মিলন আলী (সুমন)কে গ্রেফতার করে র‍্যাব।

লক্ষিপুর গ্রামের বাঞ্জাপাড়া ইউনিয়নের মিলন আলী (সুমন) ৩৩, পিতাঃ মহসিন আলী, বারঘরিয়া, থানাঃ চাঁপাইনবাবগঞ্জ সদর, জেলাঃ চাঁপাইনবাবগঞ্জ।

এ সময় মিলন আলী সুমনের কাছে থাকা স্মার্ট মোবাইল ফোন-০২টি, সীম কার্ড-০৩টি,ও ০১টি পাসপোর্ট সহ মিলন আলী নামের অ্যাকাউন্টে বারঘরিয়া অগ্রণী ব্যাংকের ০৩ টি চেক এবং বহির মুড়ি পাওয়া যায়। এছাড়াও আসামী মিলন আলীর কাছে থাকা, ০১ টি গো মাষ্টার কার্ড এবং জাতীয় পরিচয় পত্রের ফটোকপি সহ মোহাম্মদ শাহজাহান ও আহম্মেদ কাফি নামীয় ০২ টি পৃথক পাসপোর্টের কালার ফটোকপির সহ হাতেনাতে গ্রেফতার করে র‍্যাব চাঁপাইনবাবগঞ্জ।

এছাড়াও র‍্যাব জানায়, তার দায়িত্বপূর্ণ এলাকায় সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সর্বোচ্চ সতর্কতার সাথে গোয়েন্দা এবং আভিযানিক কার্যক্রম পরিচালনার মাধ্যমে বিভিন্ন ধরনের অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে সর্বাত্মকভাবে কাজ করে চলেছে।

এদিকে দ্রুত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানায় র‍্যাব চাঁপাইনবাবগঞ্জ।