সোনারগাঁ থানায় নতুন ইউ এনও হিসেবে যোগ দিলেন রকিবুর রহমান খান

Thursday, November 21st, 2019

 

সাইফুল খান (সোনারগাঁ, নারায়ণগঞ্জ প্রতিনিধি) সোনারগাঁ উপজেলার নতুন ইউএনও হিসেবে আজ ২১ নভেম্বর বৃহস্পতিবার যোগদান করেছেন রকিবুর রহমান খাঁন। আজ তিনি সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে যোগ দেন। ১১ নভেম্বর অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) ঢাকা এর মোঃ সেলিম রেজার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই আদেশ জারী করা হয়েছে। একই সঙ্গে রকিবুর রহমান খাঁন (১৬৬৯২) কে নতুন নির্বাহী অফিসার হিসেবে সোনারগাঁয়ে যোগদানের আদেশ করা হয়েছে।

১৮ সেপ্টম্বর ২০১১ সালে তিনি সহকারি কমিশনার হিসাবে জেলা কার্যালয়, চাঁদপুরে যোগদান করেন। পরবর্তীতে সহকারী কমিশনার (ভুমি) হিসাবে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে, সহকারী কমিশনার (ভুমি) নেত্রকোণা পূর্বধলা, ঢাকা মতিঝিল ও ক্যান্টনমেন্ট রাজস্ব সার্কেল-এ দায়িত্ব পালন করেন। উপজেলা নির্বাহী অফিসার হিসাবে যোগদানের পূর্বে তিনি রাজউকের উপ-পরিচালকের দায়িত্ব পালন করেন। ২৯ তম বিসিএস (প্রশাসন) একজন কর্মকর্তা, সোনারগাঁ উপজেলার নিবার্হী অফিসার হিসাবে নতুন কর্মজীবনে যোগদান করেন।

রকিবুর রহমান খাঁন ২৯ তম বিসিএস (প্রশাসন)-এর একজন কর্মকর্তা। ১৮ সেপ্টেম্বর ২০১১ সালে তিনি সহকারি কমিশনার হিসাবে জেলা কার্যালয়, চাঁদপুরে প্রশাসনে তার কর্ম জীবন শুরু করেন।

রকিবুর রহমান খাঁন টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার গর্বিত সন্তান। তিনি বিএসসি ইন সিভিল ইন্ঞ্জিনিয়ারিং(বুয়েট) হতে ডিগ্রি লাভ করেন।