সাভারে বিপুল পরিমান ইয়াবাসহ আটক-১ 

Wednesday, November 20th, 2019
মোঃ আলী হোসেন, সাভার প্রতিনিধিঃ সাভারে অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবাসহ মোঃ বিল্লাল হোসেন ওরফে হেলাল উদ্দিন (২৪) কে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার (২০ নভেম্বর) বিকেলে এসব তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিদর্শক আবুল বাশার।
এর আগে মঙ্গলবার (১৯ নভেম্বর) ভোর রাতে সাভারের বক্তারপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। তিনি বান্দবান জেলার নাইক্ষ্যংছড়ি থানার মাদক মামলার এজাহারভুক্ত আসামি বলে জানা গেছে।
আটক মোঃ বিল্লাল হোসেন ওরফে হেলাল উদ্দিন কক্সবাজার জেলার উখিয়া থানার তুলাতলী ৭ নং ওয়ার্ডের পূর্ব দরগারবিলের মোঃ আবুল কালাম এর ছেলে। তিনি ওই এলাকার একেএম জসিম উদ্দিনের বাড়িতে ভাড়া থেকে মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন।
ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সাভারের বক্তারপুর এলাকার জসীম উদ্দিনের বাড়ির একটি ফ্ল্যাটে অভিযান চালানো হয়। এসময় ওই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তার ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে ইয়াবার ১৯ টি জিপারযুক্ত পলিথিনের প্যাকেটে ৩ হাজার ৭০০ পিস ইয়াবা জব্দ করা হয়। আটক মাদক ব্যবসায়ী দেশের বিভিন্ন স্থান থেকে কৌশলে ইয়াবা সংগ্রহ করে সাভারের বিভিন্ন এলাকায় সরবরাহ করতো বলে জানা গেছে। ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবি পুলিশ পরিদর্শক মোহাম্মদ আবুল বাশার জানান, আটক ওই ব্যক্তি চিহ্নত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সাভার থানায় হস্তান্তর করা হয়েছে।