প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন-আনোয়ার হোসেন মন্ডল

Tuesday, November 12th, 2019

 

আলি খান (সাভার প্রতিনিধি) প্রিয় সাভার উপজেলাবাসী আসসালামু আলাইকুম। আমি মোঃ আনোয়ার হোসেন মন্ডল (৩৪), আশুলিয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক। পিতাঃজসিম উদ্দিন মন্ডল, সাং -চাঁদগাঁও, আশুলিয়া, সাভার, ঢাকা। গত ১১ই নভেম্বর ২০১৯ তারিখে আমাকে নিয়ে banglalive24.com- নামীয় একটি অনলাইন পোর্টালে “কাকের বাসায় কোকিল ছানা, বেপরোয়া আনোয়ার মন্ডল ” শিরোনামে যে মিথ্যা ও ভিত্তিহীন একটি প্রতিবেদন প্রকাশিত হয়েছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

যখন আমি মাননীয় প্রধানমন্ত্রীর একান্ত আস্থাভাজন বিশ্ববরন্যে চিকিৎসক ঢাকা – ১৯ আসনের মাননীয় সংসদ সদস্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমানের দিকনির্দেশনায় এবং জনপ্রিয় উপজেলা চেয়ারম্যান মন্জুরুল আলম রাজীব এর নেতৃত্বে সাভারকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে কাজ শুরু করেছি, ঠিক তখনই একটি মহল আমার ও আমার পরিবারকে নিয়ে মিথ্যা প্রচারণা শুরু করেছে।

প্রানপ্রিয় সাভার উপজেলাবাসী আপনাদের সদয় অবগতির জন্য জানাতে চাই, আমি আশুলিয়া ইউনিয়নের আওয়ামী পরিবারের সন্তান, আপনাদের সামনেই আমি বড় হয়েছি, আমার ব্যক্তি ও পারিবারিক জীবন সব কিছুই আপনাদের অবগত।

আমি ২০০৩ সালে কলেজ জীবন থেকেই বঙ্গবন্ধুকে ভালোবেসে তার আদর্শে আওয়ামী রাজনীতিতে প্রবেশ করি। সেই ধারাবাহিকতায় বিগত ১০ বছর যাবত সুনামের সাথে আশুলিয়া ইউনিয়ন যুবলীগের পূর্বের কমিটির সাংগঠনিক সম্পাদক এবং বর্তমান কমিটির আহ্বায়ক পদে দায়িত্ব পালন করছি। আমার রাজনৈতিক সততা এবং দক্ষতার সাথে দায়িত্ব পালনের ফলশ্রুতিতে বর্তমান পর্যন্ত আহ্বায়ক পদে বহাল রয়েছি।

সংবাদে বলা হয়েছে আমি এবং আমার পরিবারের সদস্যরা বিএনপির রাজনীতির সাথে জড়িত, সন্ত্রাসী, চাঁদাবাজী, দখলবাজীসহ বিভিন্ন অভিযোগ আনা হয়েছে যা সম্পূর্ন্ন মিথ্যা ও ভিত্তিহীন। এ ধরনের মিথ্যা ও সম্মানহানি কর সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

পরিশেষে জাতির বিবেক সাংবাদিক ভাইদেরকে বিনয়ের সাথে বলতে চাই আর নয় হলুদ সাংবাদিকতা, তথ্য ভিত্তিক সংবাদ প্রকাশ করে আসুন সোনার বাংলা গড়তে একসাথে সামনে এগিয়ে যাই।

বিনীত নিবেদক
মোঃ আনোয়ার হোসেন মন্ডল
আহ্বায়ক (আশুলিয়া ইউনিয়ন যুবলীগ)
আশুলিয়া, সাভার, ঢাকা