চকরিয়ায় মোবাইলে অনলাইনে জুয়া খেলার দ্বায়ে ৯ জুয়াড়ি আটক করেছেন থানা পুলিশ  

Friday, November 8th, 2019
মোঃ নুরুল হোসাইন: কক্সবাজারের চকরিয়ায় মোবাইলে অনলাইন ক্যাসিনোর ৯ জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ। চকরিয়া পৌর বাসটার্মিনালস্থ এসএ পরিবহণের দক্ষিণ পাশে কিচেন মার্কেটের ভেতরে মোহাম্মদ আলী’র কুলিং কর্ণারের ভেতর থেকে তাদের আটক করা হয়। পুলিশ এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও বিভিন্ন ব্রান্ডের মোবাইল সেট উদ্ধার করেছে।
আটক জুয়াডিরা হলো, চকরিয়া পৌরসভা ৮নং ওয়ার্ড কোচপাড়া এলাকার আলী আহমদের ছেলে মোঃ এমরান (২৫), একই এলাকার মৃত ফজল করিমের ছেলে রুহুল আমিন (৩৫) ও কালুমিয়ার ছেলে মোঃ জাকির (৪৫), ডেমুশিয়া ইউনিয়নের ছয়কুড়িটিক্কা এলাকার আবদু শুক্কুরের ছেলে মোঃ ছাদেক (২৮), পৌরসভার ৯নং ওয়ার্ড পুকপুকুরিয়া পাড়ার নুর কবিরের ছেলে মিজানুর রহমান (৩০), একই এলাকার মোঃ শামসুল আলমের ছেলে মোঃ মামুন (২৫), কুমিল্লা বরুডা উপজেলার চিতড্ডা ইউনিয়নের মুরি আরা এলাকার মৃত অহিদ আলীর ছেলে মোঃ সোহেল (২৯), চকরিয়া পৌরসভার ৭নং ওয়ার্ডের নিজপানখালী এলাকার মোঃ হোছনের ছেলে মোঃ ইউনুছ (২৬), একই এলাকার লোকমান হাকিমের ছেলে জাহেদুল ইসলাম (২৬)।
এদের কারনে চকরিয়ার আইন শৃঙ্খলার মারাত্মক অবনতি হয়েছে বলে মনে করেন সাধারণ মানুষ। তাদের আটক করায় থানা পুলিশকে সাধুবাদ জানিয়েছেন সচেতন মহল। তারা দাবী করে বলে সব জায়গায় এ অভিযান যে অব্যহত রাখেন।