পাবনায় দেশীয় তৈরি ২৮ টি অস্ত্রসহ ২ ব্যবসায়ী আটক

Thursday, November 7th, 2019

পাবনা প্রতিনিধি:  পাবনায় অভিযান চালিয়ে ২৮টি দেশীয় তৈরি বন্দুক, ১টি এলজি ও ১ রাউন্ড কার্তুজসহ দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশ (ডিবি)। আজ বৃহস্পতিবার ভোরে, পাবনা জেলা সদরের ভারারা ইউনিয়নের কালুপাড়া গ্রামে এ অভিযান চালানো হয়।

আটককৃতরা হলো, পাবনা জেলা সদরের ভাওডাঙ্গা কালুপাড়া গ্রামের মৃত ইমান আলীর ছেলে আব্দুল ওহাব ও খয়ের বাগান গ্রামের আব্দুল হেলাল খাঁ’র ছেলে মিজানুর রহমান মিজান। আজ ৭ নভেম্বর

বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার টুটুল চক্রবর্তী সাংবাদিকদের জানান, বুধবার (৬ই নভেম্বর) রাত সোয়া ৮টার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার কাদাই এলাকায় সিলভার ডেল পার্কের মেইন গেইটের পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে ১টি দেশীয় তৈরি বন্দুক, ১টি দেশীয় তৈরি এলজি ও এক রাউন্ড কার্তুজসহ দুই যুবককে আটক করা হয়।

পরে আটককৃতদের জিজ্ঞাসাবাদ করে তাদের দেয়া তথ্যমতে পাবনার কালুপাড়া গ্রামে অভিযান চালিয়ে ২৭টি দেশীয় তৈরি বন্দুক উদ্ধার করা হয়।

পুলিশ সুপার আরও বলেন, আটককৃতরা দেশীয় অস্ত্র তৈরি করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলো। সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার ফোরকান শিকদার, গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা ওহেদুজ্জামান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ প্রমূখ উপস্থিত ছিলেন।