বিষাক্ত গ্যাস ভারতে ছেড়েছে পাকিস্তান!

Wednesday, November 6th, 2019
ভারতে বিষাক্ত গ্যাস ছেড়েছে পাকিস্তান!

ফাইল ছবি

ডেস্ক নিউজঃ ভয়াবহ বায়ু দূষণের কবলে পড়েছে ভারত। আর  দিল্লির বায়ু দূষণের অবস্থা আরো ভয়াবহ। এদিকে, এই দূষণের জন্য পাকিস্তান ও চীনকে দায়ী করেছেন উত্তরপ্রদেশের বিজেপি নেতা বিনীত আগরওয়াল সারদার। তিনি বলেছেন, দিল্লির দূষণের জন্য দায়ী পাকিস্তান ও চীন। তারাই হয়তো ভারতে বিষাক্ত গ্যাস ছেড়ে দিয়েছে ।

মেরঠে আয়োজিত এ সভায় তিনি এই দাবি করেছেন।

বিনীত আগরওয়াল সারদার বলেছেন,  এই যে বিষাক্ত হাওয়া ও গ্যাস আসছে, হতে পারে আমাদের আশপাশের যে দেশ আমাদের ভয় পায়, তারাই তা ছেড়েছে। আমার মনে হয় পাকিস্তান ও চীন আমাদের ভয় পায়। পাকিস্তানই কোনও বিষাক্ত গ্যাস ভারতে ছেড়েছে কি না, তা গুরুত্ব দিয়ে খতিয়ে দেখা উচিত।

তিনি বলেন, যখনই পাকিস্তান ভারতের সঙ্গে যুদ্ধে অবতীর্ণ হয়েছে, তখনই পরাজিত হয়েছে। আর নরেন্দ্র মোদি ও অমিত শাহ ক্ষমতায় আসার পর থেকে তারা একেবারেই হতাশ হয়ে পড়েছে।’

এই দিকে এই দূষণের জন্য হরিয়ানা ও পাঞ্জাবের খড় পোড়ানোকে দায়ী করায় দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকেও একহাত নেন বিনীত আগরওয়াল সারদা।

তিনি বলেন, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালসহ অনেকেই বলছেন খড় পোড়ানোর জন্য এই দূষণ হয়েছে। তবে কৃষকরা দেশের শিরদাঁড়া। কৃষি ও শিল্পকে দায়ী করা ঠিক না।

নরেন্দ্র মোদি ও অমিত শাহকে যথাক্রমে কৃষ্ণ ও অর্জুনের সঙ্গে তুলনা করে বিজেপির এই নেতা বলেছেন,  এটা কৃষ্ণ ও অর্জুনের সময়। কৃষ্ণ হিসেবে মোদি ও অর্জুন হিসেবে অমিত শাহ সব সমস্যার সমাধান করবেন।

সূত্র : এই সময়