সেল ক্যাম্পেইন উপলক্ষে ১৫০০ কর্মী নিচ্ছে দারাজ

Wednesday, October 23rd, 2019

 

ডেস্ক নিউজঃ অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ দ্বিতীয়বারের মতো আয়োজন করতে যাচ্ছে ইলেভেন ইলেভেন সেল ক্যাম্পেইন। এই উপলক্ষে প্রতিষ্ঠানটি প্রায় ১৫ শ কর্মী নিয়োগ করতে যাচ্ছে। ক্যাম্পেইনটিতে ক্রেতা বা গ্রাহকদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতেই দারাজের এই উদ্যোগ।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এই নিয়োগের আওতায় থাকছে ঢাকার ভেতরে ও বাইরে খণ্ডকালীন প্রায় ২১ জন কালেকশন পয়েন্ট এজেন্ট, ২০০ জন অপারেটর, ৭৩২ জন রাইডার, ৪৫ জন ড্রাইভার, ৩০০ জন কাস্টমার সার্ভিস এজেন্ট। এ ছাড়া এর আওতায় থাকছে কমার্শিয়াল, মার্কেটিং, অপারেশনস ও ক্রস বর্ডার ডিপার্টমেন্টসহ বিভিন্ন বিভাগে অনেক ফুলটাইম এক্সিকিউটিভ নিয়োগ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ইলেভেন ইলেভেন (১১.১১) বিশ্বের সবচেয়ে বড় অনলাইন শপিং ইভেন্ট যা অ্যামাজন প্রাইম ডে-এর তুলনায় প্রায় ১৮ গুণ ও ব্ল্যাক ফ্রাইডের তুলনায় প্রায় আড়াই গুণ বড়।

বিস্তারিত ও জানতে ভিজিট করতে হবে https://careers.daraz.com/jobs/, বিডি জবস, বিক্রয় ডট কম, কর্ম বাংলাদেশসহ বিভিন্ন জব ওয়েবসাইট ও চাকরি নিয়োগ বিষয়ক ফেসবুক গ্রুপে।

দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘বিশ্বের সবচেয়ে বড় ক্যাম্পেইন, ইলেভেন ইলেভেন এর অভিজ্ঞতাটি যেন ক্রেতাদের জন্য আরামদায়ক হয় সেই কথা চিন্তা করেই আমরা বিপুল পরিমাণ জনশক্তি নিয়োগ করছি। আমরা আশা করছি, এ বছরের ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনটি আমাদের কাস্টমারদের কাছে স্মরণীয় হয়ে থাকবে।’