জগন্নাথপুরে সাংবাদিকদের সাথে ফয়েজ আহমদের মতবিনিময়

Sunday, October 20th, 2019

জগন্নাথপুর প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন মাদীনাতুল খাইরী আল ইসলামীর চেয়ারম্যান ও ইক্বরা টিভির ভাষ্যকার সমাজসেবক শায়খ মাওলানা ফয়েজ আহমদ।
২০ অক্টোবর রোববার পৌর শহরের হবিবপুর মাদীনাতুল উলুম মাদ্রাসা ভবনে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন শায়খ মাওলানা ফয়েজ আহমদ, সিনিয়র সাংবাদিক শংকর রায় ও সানোয়ার হাসান সুনু। এ সময় উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া, সাংবাদিক অমিত দেব, হুমায়ূন কবির, রিয়াজ রহমান, এসএম ফরিদ, জুয়েল আহমদ প্রমূখ।
এছাড়া পৃথক ভাবে সুরমা.টিভির উদ্যোগে মাদ্রাসা ভিত্তিক প্রতিযোগিতা ইসলামী আওয়াজ অনুষ্ঠানের উদ্বোধন করেন শায়খ মাওলানা ফয়েজ আহমদ। মাওলানা মুহাম্মদ এমদাদুল হকের সভাপতিত্বে ও হাফিজ সাকেব উল্লাহ শামীমের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সৈয়দ সাহিদ আহমদ ও মাওলানা সাইফুর রহমান সাজাওয়ার প্রমূখ। এতে মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থী সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পৃথক সভায় শায়খ মাওলানা ফয়েজ আহমদ বলেন, মাদীনাতুল খাইরী আল ইসলামী বাংলাদেশ সহ বিশে^র বিভিন্ন দেশে কল্যাণ মূলক কাজ করে যাচ্ছে। তাই এসব কাজের ধারা অব্যাহত রাখতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। #