হোটেল ব্যবসায় ইমরানের স্ত্রী

Sunday, October 20th, 2019
হোটেল ব্যবসায় ইমরানের স্ত্রী

ডেস্ক নিউজঃ নায়ক ইমরান খানকে ছেড়ে চলে গেছেন তার স্ত্রী অবন্তিকা। ২০১১ সালে ১০ বছরের প্রেমের পর অবন্তিকা মালিককে বিয়ে করেছিলেন ইমরান। ইমারা নামের একটা কন্যাসন্তানও আছে তাদের। ইমরানের আয় না থাকায়, অবন্তিকার পরিবারই তাদের সংসার চালাচ্ছিল। টাকার অভাবে স্বামী, স্ত্রীর মধ্যে দিনের পর দিন অশান্তি বাড়তে থাকে। স্বামী, স্ত্রীর মধ্যের ঝামেলার প্রভাব পড়ছিলো তাদের মেয়ে ইমারার উপর। তাই মেয়েকে নিয়ে ইমরানের কাছ থেকে চলে আসেন অবন্তিকা।

সংসারে যখন বিচ্ছেদের সুর ঠিক সেই সময় স্বামীকে ছেড়ে এসে সুখবর দিলেন স্ত্রী অবন্তিকা। ইমরানের বাড়ি থেকে বের হয়ে এসে নিজের ভাইয়ের হোটেল ব্যবসায় যোগ দিয়েছেন অবন্তিকা। অবন্তিকার তার ইনস্টাগ্রামে একটি চারা গাছ ও ভালোবাসার ইমো পোস্ট করে লিখেছেন, ‘যতক্ষণ আমাদের প্রাণশক্তি অটুট রয়েছে, আমাদের কেউই হারাতে পারবে না।’

পোস্টটির মধ্যে দিয়ে তার নতুন জীবন, নতুন করে পথা চলার কথাই বোঝাতে চেয়েছেন অবন্তিকা। অনেকেই ধারণা করছেন শিগগিরই ইমরানের কাছে ফিরে যাবেন অবন্তিকা। ইমরান খান সর্বশেষ ২০১৫ সালে কঙ্গনা রনৌতের সাথে ‘কাট্টি বাট্টি’ সিনেমায় অভিনয় করেছিলেন। সিনেমাটি ফ্লপ হয়েছিল। সিনেমা ফ্লপ হওয়ার পর আর উঠে দাঁড়াতে পারেননি ইমরান।

গত ৪ বছর ধরে অভিনয় করেননি ইমরান। সিনেমার অভিনয় থেকে সরে এসে পরিচালনায় নামতে চেয়েছিলেন কিন্তু সেখানেও সুবিধা করতে পারেননি। টুকটাক নাটকে অভিনয় করছিলেন। সব মিলেয়ে তার সংসারে টানাপোড়েন চলছে এখনো।