সম্পূর্ণ উল্টো পথে চলছে দেশ: রিজভী

Sunday, October 20th, 2019
দেশ চলছে সম্পূর্ণ উল্টো পথে : রিজভী

ফাইল ফটো

ডেস্ক নিউজঃ ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন ‘ভোট ডাকাতির’ স্বীকারোক্তি দিয়ে দায় ও অপরাধ স্বীকার করেছেন বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। এ সময় দেশ চলছে সম্পূর্ণ উল্টো পথে বলেও মন্তব্য করেন তিনি।

আজ রবিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে রিজভী এসব কথা বলেন।

রিজভী বলেন, ‘জাতির সামনে রাজসাক্ষী হয়ে রাতের ভোট ডাকাতির স্বীকারোক্তি দেওয়ার মাধ্যমে নিজের দায় ও অপরাধ স্বীকার করেছেন ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। এ বক্তব্যের পর নৈতিকতা ও বাস্তবতার দিক দিয়ে বর্তমান সরকারের উচিত সংসদ ভেঙে দেওয়া। সরকারের যদি লজ্জা থাকে তাহলে তাদের পদত্যাগ করা উচিত। তারা যে অবৈধ সরকার তাদের লোকেরাই তা স্বীকার করেছেন।

দেশ চলছে সম্পূর্ণ উল্টো পথে মন্তব্য করে রিজভী বলেন, যারা অপরাধী রাজদণ্ড তাদের হাতে। আর নিরাপরাধ থাকেন কারাগারে।

সত্যের ঢোল বাতাসে বাজে মন্তব্য করে তিনি বলেন, সরকারের বিশ্বস্ত কমরেড রাশেদ খান মেননের বক্তব্যের লক্ষ্য-উদ্দেশ্য কি তা আমাদের জানা নেই। প্রধানমন্ত্রী যুবলীগের নেতাদের বলছেন, ‘দুর্নীতিবাজরা গণভবনে আসতে পারবে না।’ এ কথাটি জনমনে হাসি-তামাশার সৃষ্টি করেছে। কারণ কে কাকে দুর্নীতিবাজ বলছে? অপ্রিয় হলেও সত্য, খোদ গণভবনই এখন দুর্নীতিবাজদের নিয়ন্ত্রণে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নামে ভুয়া ফেসবুক পেজ খুলে একটি স্বার্থান্বেষী মহল বিভিন্ন ধরনের মন্তব্য ও বানোয়াট তথ্য পোস্ট করছে জানিয়ে রিজভী বলেন, এ ধরনের মন্তব্যের সঙ্গে তারেক রহমানের আদৌ কোনো সংশ্লিষ্টতা নেই।