মানিকছড়ি সদর ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগের ত্রি বার্ষিক কাউন্সিল সম্পন্ন

Sunday, October 20th, 2019

 

মো রুবেল (খাগড়াছড়ি জেলা প্রতিনিধি) খাগড়াছড়ির ১নং মানিকছড়ি সদর ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন হয়েছে।

১৮ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় উপজেলা টাউনহলে অনুষ্ঠিত ১নং সদর ইউনিয়ন ছাত্রলীগ ও আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে প্রধান অতিথি ছিলেন উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন।

অতিথি হিসেবে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, আওয়ামী যুবলীগ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো.তাজুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম মাসুদ, যুগ্নসাধারন সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামাল প্রমুখ।

প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে ও বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে আজকের ছাত্র ও যুবকরাই অগ্রনী ভূমিকা রাখবে ও সমাজ বিনির্মাণে সবচেয়ে বেশি অবদান রাখতে পারবে।

সভা শেষে উপস্থিত ছাত্রলীগ নেতা-কর্মীদের সমর্থনে মো.সুমন’কে সভাপতি ও সুইচিং মারমা’কে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট সদর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। পরে মো.আবুল হাসেম’কে সভাপতি ও মো. সেলিম’কে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট সদর ইউনিয়ন যুবলীগের কমিটি ঘোষণা করেন অতিথিরা।