জলঢাকায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

Sunday, October 20th, 2019

 

এরশাদ আলম (জলঢাকা প্রতিনিধি) নীলফামারীর জলঢাকা উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৫তম জন্মদিন পালন করা হয়েছে।

শুক্রবার রাতে উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের আয়োজনে পৌর আ’লীগ কার্যালয়ে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের উপজেলা সভাপতি মোস্তাকিম বিল্লাহ লিটনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি আনছার আলী মিন্টু।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল নেতাকর্মীদের উদ্দেশে বলেন, সরকারের সকল উন্নয়ন কর্মকাণ্ড যেন কারো নেতিবাচক কর্মকাণ্ডে ভুলুন্ঠিত না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। এসময় তিনি দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে সরকারের উন্নয়নের চিত্র জনগনের সামনে তুলে ধরার আহবান জানান।

সভায় আরো উপস্থিত ছিলেন পৌর আ’লীগের সাধারন সম্পাদক আব্দুল মজিদ, উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক শাহিনুর রহমান, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সালাহ্ উদ্দীন কাদের, সাধারন সম্পাদক মশিউর রহমান বাবু, পৌর যুবলীগের আহবায়ক নজমুল কবির মুকুল, যুবলীগ নেতা সারোয়ার রশীদ, রাজ্জাক বসুনিয়া, রাজীব চৌধুরী, এনামুল হক, শিবলী নোমান, সম্রাট ও উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাধারন সম্পাদক আজম সরকার।

আলোচনা শেষে শেখ রাসেলের আত্বার মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।