রাঙ্গুনিয়া মডেল থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ ভূইয়ার বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

Thursday, October 10th, 2019

 

মুহাম্মদ দেলোয়ার হোসাইন (রাঙ্গুনিয়া প্রতিনিধি) রাঙ্গুনিয়া মডেল থানার অফিসার ইনচার্জ জনাব, ইমতিয়াজ মুহাম্মদ আহসানুল কাদের ভূইয়া বদলীসূত্রে রাঙ্গুনিয়া মডেল থানার সিলেট মেট্রোপলিটন পুলিশ বদলী হওয়ার উপজেলা পুলিশ প্রশাসনের উদ্যোগে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অাজ বুধবার সন্ধায় রাঙ্গুনিয়া মডেল থানার চত্বরে সহকারী পুলিশ সুপার আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌরসভার মেয়র আলহাজ্ব শাহাজান সিকদার, রাঙ্গুনিয়া মডেল থানার অফিসার পার্থ প্রদীপ বিশ্বাস,রাঙ্গুনিয়া সরকারি বিশ্ববিদ্যালয়ের অধ্যক্ষ আবু ইউসুফ প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে স্মৃতিচারণ করেন রাঙ্গুনিয়া মডেল থানার পুলিশ পরির্দশক (তদন্ত) মাহাবুব মিলকি,এসআই এরশাদ উল্লাহ,ইসমাইল হোসেন জুয়েল, মাহাবুব, রাকিবুল,কবির হোসেন, মোকসুদ, দেলোয়ার হোসেন, মুন্সি জাফর, রাঙ্গুনিয়া শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নির্মল কান্ডি দাশ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা ইমতিয়াজ মুহাম্মদ আহসানুল কাদের ভূইয়ার প্রশাসনিক দক্ষতা, বিচক্ষণতার ও সৃজনশীল সম্পর্কে উল্লেখ করে বলেন, ৫ সমার্চ ২০১৭ সালে রাঙ্গুনিয়া মডেল থানার অফিসার ইনচার্জ পদে যোগদান করে আসার পর থেকে অদ্যবধি পর্যন্ত তিনি সুনামের সহিত কাজ করে যান। তাঁর কাছে সমাজের উঁচু নিচুর কোন ভেদাভেদ নেই, পুলিশ যে জনগণের বন্ধু সেটা তিনি প্রমাণ করে দিলেন। উপজেলার সর্বস্তরের জনগণের সাথে সুসম্পর্ক স্থাপন করে সাদামনের মানুষ হিসেবে জনগণের মন জয় করতে সক্ষম হয়েছিল তিনি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইউনুস, সেচ্ছাসেবকলীগের সভাপতি নাছির উদ্দীন রিয়াজ, সাধারণ সম্পাদক দিদারুল আলম দিদারসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক নেতৃবৃন্দ।