বাঁচতে চায় গোপালগঞ্জে ব্লাড ক্যান্সারে আক্রান্ত ৪ বছরের শিশু আমির হামজা

Wednesday, October 9th, 2019

এম শিমুল খান (গোপালগঞ্জ প্রতিনিধি) গোপালগঞ্জে মাত্র ৪ বছরের শিশু আমির হামজা মোল্যা বর্তমানে ব্লাড ক্যান্সারে আক্রান্ত। সে গোপালগঞ্জ সদর উপজেলার কাজুলিয়া ইউনিয়নের ভোজেরগাতী গ্রামের মোজাম্মেল মোল্লার ছেলে।

শিশু আমির হামজার বাবা মোজাম্মেল মোল্লা জানান, গত ২ মাস আগে আমির হামজার ব্লাড ক্যান্সার ধরা পড়লে তাকে চিকিৎসার জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে ঢাকা পিজি হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু চিকিৎসকরা জানিয়েছেন আমির হামজাকে বাঁচাতে হলে উন্নত চিকিৎসা করাতে হবে। এর জন্য প্রয়োজন ৫ থেকে ৭ লাখ টাকা। শিশু আমির হামজা বর্তমানে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

শিশু আমির হামজার বাবা মোজাম্মেল মোল্লা একজন অসহায় ও দরিদ্র মানুষ। এরই মধ্যে ছেলের ব্লাড ক্যান্সারের চিকিৎসার ব্যয় বহন করতে গিয়ে নিঃস্ব হয়ে পড়েছেন। আর তাই তার ছেলেকে বাঁচাতে শেষ ভরসা সমাজের বৃত্তবান মানুষের সহযোগিতা কামনা করেছেন তিনি।

ব্লাড ক্যান্সারে আক্রান্ত ৪ বছরের শিশু আমির হামজাকে সাহায্য পাঠানোর ঠিকানা : সোনালী ব্যাংক, গোপালগঞ্জ শাখা, সঞ্চয়ী হিসাব নম্বর-৬১০১০০১০২০২০৬,। এছাড়াও তার বাবার বিক্যাশ নম্বর-০১৭৩৩৪১০৭২৮(পার্সোনাল)।