নেছারাবাদ স্বরুপকাঠীতে আড়াই হাজার ইয়াবা টাকাসহ নারী আটক

Wednesday, October 9th, 2019

 

সুমন খান (স্বরুপকাঠী প্রতিবেদক) নেছারাবাদ স্বরুপকাঠীর উপজেলার সুটিয়াকাঠি ইউনিয়নের বালিহারী গ্রাম থেকে ২ হাজার ৫০০ পিচ ইয়াবাসহ উদ্ধার করা হয়েছে। এছাড়াও উদ্ধার করা হয়েছে ইয়াবা বিক্রির ১ লক্ষ ২০ হাজার টাকা। আটক করা হয়েছে মাদক বিক্রেতা নারী রেহানা বেগমকে (৫৫)।

গতকাল মঙ্গলবার পিরোজপুর মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর এ অভিযান পরিচালনা করেছে। রেহানা বালিহারী গ্রামের মোঃ আবুল কালামের স্ত্রী। জানা গেছে, দুপুর ১টা ৩০ মিনিটের সময় ডুবী বাজার সংলগ্ন বালিহারী গ্রামের মোঃ আবুল কালামের ঘর তল্লাশী করে পিরোজপুর মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি দল। এ সময় তার স্ত্রী রেহানা জানালা দিয়ে একটি প্যাকেট বাইরে ফেলে দেয়। তাৎক্ষনিক অভিযানকারী দলের সদস্যরা প্যাকেটটি এনে খুলে তার মধ্যে ছোট ছোট ১৩ টি প্যাকেটে ২ হাজার ৫০০ ইয়াবা পেয়েছে। পরবর্তীতে ঘর থেকে মাদক বিক্রির ১ লক্ষ ২০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিচালক মোঃ আহসান হাবিব বলেন, রেহানার ছেলে মিঠুন ওরফে মিঠু ইয়াবা বিক্রেতা। প্রবাসী বোনের টাকা দিয়ে সে মাদক ক্রয় বিক্রয় করে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান করা হয়। তবে মিঠু পালিয়ে গেছে। তাকে আটকের চেষ্টা চলছে।