৮ জনকে অচেতন করে রহস্যজনক চুরি

Sunday, September 22nd, 2019

 

মোঃ বাবুল হোসাইন (পঞ্চগড় জেলা প্রতিনিধি) পঞ্চগড় পৌরসভার তেলিপাড়া এলাকায় আহম্মদনগড় মসজিদের পাশের মৃত আলিমউদ্দিন এর বাড়িতে পরিবারের আটজনকে অচেতন করে চুরির ঘটনা ঘটে। শুক্রবার(২০ সেপ্টেম্বর) রাতে এই ঘটনা ঘটে।

জানা যায়, গত রবিবার বাড়ির মালিক আলিমউদ্দিনের মারা যাওয়ার খবর শুনে ঢাকায় অবস্থানরত আলিমউদ্দিনের ছেলেমেয়েরা বাড়িতে আসে। শনিবার(২ সেপ্টেম্বর) সকালে তাদের ঘুম থেকে উঠতে বিলম্ব হলে প্রতিবেশিরা বাড়িতে গিয়ে দেখে সবাই অচেতন, এসময় তাৎক্ষণিকভাবে পরিবারের মহিলা ও শিশু সহ আটজনকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে সকাল দশটায় ভর্তিকরা হয়েছে। আধুনিক সদর হাসপাতাল পঞ্চগড়ে চিকিৎসাধীন আছেন মৃত আলিমউদ্দিন এর স্ত্রী রাজিয়া, জান্নাতুল ফেরদৌস রত্না, সালাউদ্দিন এর খালা রশিদা, লিজা, ছোটভাই সালাউদ্দিনের স্ত্রী, সালাউদ্দিনের খালাত বোন রুনি, মৃত আলিমউদ্দিনের মেয়ে আলেয়া আক্তার মুন্নি, ফারুক হোসেনের স্ত্রী সবনা এবং সবনার ছেলে সায়েম ।

পূর্বপরিচিতরা এই চুরির সাথে যুক্ত থাকতে পারে উল্লেখ করে দুই ভাই সালাউদ্দিন ও মোসলেমউদ্দিন জানান, আমরা চুরির বিষয়টি পুলিশকে জানিয়েছি এবং থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছি। আমাদের বাড়ি হতে গতকাল গ্রীল কেটে দরজা ভেঙ্গে প্রায় পাঁচ ভরি স্বর্নালংকার, প্রায় লক্ষাধিক টাকা এবং দুটি মোবাইল চুরি হয়েছে ।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. সিরাজউদ্দৌলা পলিন বলেন, আমরা মনে করছি ঘুমের ওষুধ জাতীয় কিছু তাদের খাওয়ানো হয়েছে। তবে পুরোপুরি ঘোর কাটতে কারো কারো ২৪ ঘন্টারও বেশি সময় লাগবে। জেলার অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর রহমান (সদর), ডিবির ওসি মোজাফফর হোসেন, পঞ্চগড় সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত)জামাল হোসেন চুরির স্থান পরিদর্শন করেছেন এবং দুইভাইকে জিজ্ঞাসাবাদ করেছেন।

পঞ্চগড় সদর থানার অফিসার ইনচার্জ(তদন্ত) জানান, বিষয়টি আমরা গুরুত্বের সাথে তদন্ত করছি। তবে এখনো মামলা হয়নি।