হাউজি ও জুয়া চালানোর নাম করে টাকা আত্মসাতের অভিযোগে গ্রেফতার

Sunday, September 22nd, 2019

 

মোঃ মজিবর রহমান শেখ (ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি) হাউজি ও জুয়া চালানোর নাম করে টাকা আত্মসাতের অভিযোগে ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শচীন্দ্র নাথ বর্মনকে আটক করে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ। ২১ সেপ্টেম্বর শনিবার তাকে আটক করে দুপুরের জেলহাজতে পাঠানো হয়েছে।

আউলিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান নজরুল জানান, সে এই ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। মামলা সূত্রে জানা যায়, ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের শাসলা পিয়ালা কাউয়ারটাউন এলাকার মানিক চন্দ্র বর্মনের কাছে হাউজি ও জুয়া চালানোর জন্য গত১০ এপ্রিল ১ লাখ ৭০ হাজার টাকা নেন ঐ এলাকার আওয়ামী লীগের নেতা শচীন্দ্র নাথ বর্মন( ৪৫)। পরবর্তীতে টাকা ফেরত চাইলে কালক্ষেপন করেন। পরে ঐ আওয়ামী লীগের নেতা টাকা ফেরত দিতে অস্বীকার করে। ২১ সেপ্টেম্বর শনিবার মানিক চন্দ্র বর্মন বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় শচীন্দ্র নাথ বর্মনের নামে একটি টাকা আত্মসাতের মামলা করে। পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে শচীনকে আটক করে জেল হাজতে প্রেরণ করে।

উল্লেখ্য অভিযুক্ত আসামি শচীন্দ্রনাথ বর্মন দলীয় ক্ষমতা ব্যবহার করে বিভিন্ন অপকর্ম পরিচালনা করার অভিযোগ রয়েছে। চলতি বছরের এপ্রিল মাসে ভিজিএফ এর ৪০বস্তা চাল আত্মসাতের অভিযোগে আটক হন তিনি। এছাড়াও চাকরি দেওয়ার নামে প্রলোভন দেখিয়ে এলাকার বিভিন্ন লোকের কাছে টাকা নেওয়ার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।