পানছড়ির কার্যালয়ে ইউসিসির প্রথম অধিবেশন সম্পন্ন

Tuesday, September 17th, 2019

মো রুবেল (খাগড়াছড়ি জেলা প্রতিনিধি) ১৬ সেপ্টেম্বর ১৯ ইং রোজ সোমবার (ইউসিসি) পানছড়ির কার্যালয়ে ইউসিসির প্রথম অধিবেশন সম্পন্ন হয়। উক্ত অনুষ্ঠানে রায়হান আহমদের সভাপতিত্বে ইউসিসির সাবেক চেয়ারম্যান জনাব নূর মোহাম্মদকে বিদায় সংবর্ধনা জানানো হয়। আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পানছড়ি পল্লী উন্নয়ন কর্মকর্তা হুমায়ুন কবির,পানছড়ি সমবায় কর্মকর্তা বিজয় চন্দ্র নাথ,দীঘিনালা পল্লী উন্নয়ন কর্মকর্তা জীবক চাকমা,পানছড়ি হিসাব রক্ষক শ্যামল মিত্র চাকমা ও পানছড়ি ইউসিসি পরিচালনা পরিষদের সাবেক ও বর্তমান সদস্যসহ প্রমুখ।

উল্লেখ্য গত ১২ সেপ্টেম্বর ২০১৯ ইং তারিখ বিনা প্রতিদ্বন্দ্বিতায় রায়হান আহমেদকে চেয়ারম্যান করে আট জন প্রতিনিধি ও চারজন প্রশাসনিক কর্মকর্তা সহ ১২ জন ম্যানেজিং কমিটি গঠন করে পরিচালনার দায়িত্ব বুঝে বুঝিয়ে দেন। সে সময় নির্বাচনী কমিশনার হিসেবে দায়িত্বে ছিলেন পানছড়ি উপজেলার কৃষি কর্মকর্তা জনাব মোঃআলা উদ্দিন শেখ। সদ্য বিদায়ী ইউসিসির চেয়ারম্যান নূর মোহাম্মদ বলেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান রায়হান আহম্মেদ সহ সকলের প্রতি জানাই অনেক অভিনন্দন ও শুভ কামনা।

ইউসিসির নির্বাচিত চেয়ারম্যান রায়হান আহমেদ বলেন পানছড়ি উপজেলা ইউসিসি লিঃ ( উপজেলা সেন্ট্রাল কো-অপারেটিভ এসোসিয়েশন) এর নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় সম্মানিত সকল সদস্য ও কর্মকর্তা/কর্মচারীবৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। ইউসিসিএ লিঃ এর সকল কাজ যেন সঠিকভাবে সম্পাদন করতে পারি সেজন্য সকলের দোয়া, আশীর্বাদ ও সহযোগিতা কামনা করছি।