ইন্দুরকানীতে কিশোর গ্যাং রোধে পুলিশের বিশেষ অভিযানে ২৬ শিক্ষার্থী আটক

Wednesday, September 11th, 2019

কে.এম শামীম রেজা (ইন্দুরকানী, পিরোজপুর প্রতিনিধি) ইন্দুরকানীতে কিশোর গ্যাং রোধে এবং শিক্ষার্থীদের পড়ার টেবিলে ফেরাতে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ২৬ জনকে আটক করেছে।

মঙ্গলবার রাতে জেলা পুলিশ সুপারের নির্দেশে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মোঃ জিয়াউদ্দিন, মোঃ বায়জিদ, নাদিম, মোঃ নাহিদ, মোঃ মাহাবুব আকন, মোঃ হাসান, মোঃ আনিসুর রহমান, মোঃ সালমান, মোঃ রবিউল, মোঃ রাকিবুল, মোঃ রাকিব হোসেন, মোঃ নাইম হোসেন, মোঃ লিমন গাজী, মোঃ বাবু, মোঃ সিয়াম, মোঃ সাগর পঞ্চায়েত, মোঃ রিয়াজ হোসেন, মোঃ সানি শেখ, মোঃ জাহিদুল ইসলাম, মোঃ আবুল বাশার, মোঃ কাইয়ূম, মোঃ কিবরিয়া, মোঃ সাব্বির, মোঃ তৌহিদুল ইসলাম, মোঃ আবু মূসা ও মেহেদী হাসান নামে ২৬ শিক্ষার্থীকে আটক করে। তারা স্থানীয় বিভিন্ন স্কুল, কলেজ সহ দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যয়নরত শিক্ষার্থী। এলাকায় কোন প্রকার কিশোর গ্যাং সৃষ্টি হতে না পারে এবং শিক্ষার্থীরা যাতে তাদের সুন্দর জীবন গড়তে পারে এজন্য এ অভিযান অব্যাহত থাকবে।

ইন্দুরকানী থানার ওসি মোঃ হাবিবুর রহমান জানান, সরকারের নির্দেশে কিশোর গ্যাং ঠেকাতে এবং শিক্ষার্থীদের পড়ার টেবিলে ফেরাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে। যাতে আর কোন শিক্ষার্থী কোন ধরণের অপরাধের সাথে জড়িত না হয় এবং মাদককে আসক্ত না হয় এজন্য এই অভিযান অব্যাহত থাকবে। পরে আটক শিক্ষার্থীদের অভিভাবকদের কাছ থেকে মুচলেখা রেখে ছেড়ে দেয়া হয়েছে। তবে ভবিষ্যতে যদি কোন শিক্ষাথীদের আমরা রাতের বেলা বাহিরে ঘোরাফেরা করতে দেখি তখন তাকে আটক করে ছেড়ে দেয়া হবে না। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।