ইন্দুরকানীতে তিন মাস ধরে উপজেলা নির্বাহী অফিসার পদ খালী

Sunday, August 25th, 2019

কে.এম শামীম রেজা (ইন্দুরকানী, পিরোজপুর প্রতিনিধি) ইন্দুরকানী উপজেলার নির্বাহী অফিসারের পদ তিন মাস ধরে খালী অতিরিক্ত দায়িত্ব দিয়ে চলছে প্রশাসনিক কার্যক্রম।

পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার নির্বাহী অফিসার মোঃ নাজমুল আলমকে অতিরিক্ত দায়িত্ব দিয়ে ইন্দুরকানী উপজেলার নির্বাহী অফিসারের কার্যক্রম চলছে। গত ১৩/০৫/২০১৯ ইং তারিখে ইন্দুরকানী উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাজিব আহমেদ পদোন্নতি হয়ে বরিশালে যোগদান করেন। এরপর থেকে ইন্দুরকানী উপজেলার নির্বাহী অফিসার হিসেবে অতিরিক্ত দায়িত্ব পালন করেন মোঃ নাজমুল আলম। উপজেলা বিভিন্ন দাপ্তরিক কার্যক্রম চলছে ধীরগতিতে। উপজেলা সহকারী ভূমি কমিশনার না থাকার কারনে মিউটিশন সহ বিভিন্ন কার্যক্রমে সমস্যা হচ্ছে।

নাম প্রকাশের অনিচ্ছুক এক ভুক্তভোগী জানায়, আমি দীর্ঘদিন ধরে জমি মিউটিশন করতে দিয়েছি, কিন্তু তাদের বিভিন্ন সমস্যা থাকার কারনে আমার মিউটিশন হয় নাই। এজন্য আমি জমি বিক্রি করতে পারি নাই,আমার বিভিন্ন সমস্যা হচ্ছে ।

ইন্দুরকানী উপজেলার চেয়ারম্যান এ্যাডঃ এম মতিউর রহমান জানান, তিন মাস পর্যন্ত ইন্দুরকানী উপজেলা নির্বাহী অফিসার নিয়মিত না থাকার কারনে সাধারন জনগন সেবা থেকে বঞ্চিত হচ্ছে। আমাদের উপজেলার কার্যক্রম চলছে ভান্ডারিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুল আলমকে অতিরিক্ত দায়িত্ব দিয়ে। এছাড়া এই উপজেলায় বিভিন্ন দপ্তরের কার্যক্রম চলছে ভারপ্রাপ্ত, অতিরিক্ত দায়িত্ব দিয়ে যার কারনে দাপ্তরিক কার্যক্রমে ঝিমিয়ে পরেছে ভোগান্তির স্বীকার সাধারন জনগন।