অংশ নিতে পারে সিলেট সিক্সার্স বিপিএলের সপ্তম আসরে

Sunday, August 25th, 2019
বিপিএলের সপ্তম আসরে অংশ নিতে পারে সিলেট সিক্সার্স

ডেস্ক নিউজঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগের(বিপিএল) সপ্তম আসরে অংশ নিতে পারে সিলেট সিক্সার্স। এর আগে বিসিবির সঙ্গে আর্থিক লেনদেনের বিষয়ে টানাপোড়েনের কারণে পরবর্তী আসরে সিলেটের অংশগ্রহণ নিয়ে শঙ্কা দেখা দিয়েছিল। তবে গতকাল শনিবার বিপিএল গভর্নিং কাউন্সিলের সঙ্গে আলোচনা শেষে এ শঙ্কা কাটল বলে ধারণা করা হচ্ছে।

বিপিএলে অংশ নেওয়ার ব্যাপারে সিলেট সিক্সার্সের প্রধান নির্বাহী ইয়াসির ওবায়েদ গণমাধ্যমকে বলেন, বিপিএলের সবগুলো ফ্রাঞ্চাইজির সঙ্গে আলোচনার অংশ হিসেবে বিপিএল গভর্নিং কাউন্সিলের সঙ্গে আলোচনা করতে এসেছি। বিপিএলের নতুন সাইকেলের জন্য আমাদের পরামর্শগুলো আমরা লিখিত আকারে বিসিবিকে জানিয়ে দেব।

বিপিএলে অংশগ্রহণের জন্য যে ফি দিতে হয়, তার ৭০ শতাংশ দেয়নি সিলেট। সেই প্রসঙ্গে তিনি বলেন, পাওনা নিয়ে বিপিএল গভর্নিং কাউন্সিলের সঙ্গে যেটা ছিল, তার নিষ্পত্তি হয়েছে। আশা করি, পরবর্তী আসরে আমরা অংশ নেব এবং সেভাবেই প্রস্তুতি নিচ্ছি।

উল্লেখ্য, বিপিএলের নতুন সাইকেলের জন্য গত ১৮ আগষ্ট থেকে ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে বৈঠকে বসে গভর্নিং কাউন্সিল। এরই ধারাবাহিকতায় শেষ ফ্রাঞ্চাইজি হিসেবে সিলেটের সঙ্গে আলোচনায় বসে বিপিএল কমিটি।