খাবার দিতে দেরি করায় গুলি করে হত্যা ওয়েটারকে

Monday, August 19th, 2019

প্যারিসের এই রেস্তোরাঁয় ওয়েটারকে গুলি করে হত্যার ঘটনা ঘটেছে। ছবি: এএফপিপ্যারিসের এই রেস্তোরাঁয় ওয়েটারকে গুলি করে হত্যার ঘটনা ঘটেছে। ছবি: এএফপি

 

ডেস্ক নিউজঃ রেস্তোরাঁয় গিয়ে স্যান্ডউইচ অর্ডার দিয়ে অপেক্ষা করছিলেন এক ব্যক্তি। খাবার আসতে দেরি হওয়ায় একপর্যায়ে রেগে যান। রেগে গিয়ে শেষ পর্যন্ত এক ওয়েটারকে গুলি করে হত্যাই করে ফেলেন তিনি!

বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, ঘটনাটি ঘটেছে ফ্রান্সের রাজধানী প্যারিসে। গত শুক্রবার সন্ধ্যায় প্যারিসের পূর্ব দিকে নইজি-লে-গ্রান্ড এলাকার এক রেস্তোরাঁয় এই অনভিপ্রেত ঘটনা ঘটে। নিহত ওয়েটার কিংবা ঘাতক ব্যক্তি কারও নাম-পরিচয় প্রকাশ করা হয়নি।

ঘটনার পরপরই গুলি চালানো সেই ব্যক্তি পালিয়ে যান। পুলিশ এখনো তাঁকে গ্রেপ্তার করতে পারেনি। ঘটনার আনুষ্ঠানিক তদন্ত শুরু হয়েছে বলেও জানিয়েছে প্যারিসের পুলিশ।

ঘটনা ঘটার পর তাৎক্ষণিকভাবে একটি অ্যাম্বুলেন্স রেস্তোরাঁয় ছুটে যায়। কিন্তু কাঁধে গুলি লাগা সেই ওয়েটারকে বাঁচানো যায়নি। ঘটনাস্থলেই মারা যান ২৮ বছর বয়সী সেই ওয়েটার।

নিহত ওয়েটারের সহকর্মীরা জানিয়েছেন, খাবার প্রস্তুত হতে দেরি হওয়ায় অধৈর্য হয়ে পড়েন ওই ব্যক্তি। একপর্যায়ে রেগে গিয়ে সেই ওয়েটারের দিকে তাক করে গুলি চালান তিনি।

আকস্মিক এ ঘটনায় হতবিহ্বল হয়ে পড়েছেন প্রত্যক্ষদর্শীরা। ২৯ বছর বয়সী এক নারী ফরাসি মিডিয়াকে বলেছেন, ‘এমন ঘটনা দুঃখজনক। মাত্র কয়েক মাস আগেই রেস্তোরাঁটি খোলা হয়েছে। খুবই শান্ত একটি রেস্তোরাঁ এটি। কোনো ঝুটঝামেলাও হতো না এখানে।’