বেনাপোলে একাধিক মামলার সাজপ্রাপ্ত আসামি গ্রেফতার

Sunday, August 18th, 2019
বেনাপোল প্রতিনিধিঃ বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন থেকে একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামি মেহেদী হাসান (৩২) নামে এক পাসপোর্ট যাত্রীকে গ্রেফতার করেছে বেনাপোল ইমিগ্রেশন পুলিশ। রোববার (২৮ আগষ্ট) দুপুরে তাকে আটক করা হয়। আটক মেহেদী ঢাকা গাজিপুর জেলার টঙ্গী থানার দত্তপাড়া লেদু মোল্যার রোড এলাকার মোতালেব হোসেনের ছেলে।
বেনাপোল ইমিগ্রেশন এর সেকেন্ড অফিসার এস আই খায়রুল ইসলাম বলেন, মেহেদী হাসান নামে ওই পাসপোর্ট যাত্রী ভারত যাওয়ার উদ্দেশ্য ডেস্কে পাসপোর্ট দিলে তার পাসপোর্ট ব্লক পাওয়া যায়। এসময় তাকে আটক করে তথ্য পাওয়া যায় সে একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামি। তার নামে গাজিপুর আদালতে একাধিক মামলা রয়েছে। মামলা গুলো হচ্ছে দায়রা, ৩১১/১৯ সি আর ৯৬/১৮, ৩০৯/১৯ সিআর ৯৪/১৮ , সি আর ৩০৭, সি আর ৯২/১৮ সি আর ২১৩/১৮ সি আর ৩৫৭৮/১৮, সি আর ২৫৫৬/১৮।
বেনাপোল ইমিগ্রেশন ওসি আবুল বাশার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক মেহেদী হাসান তিনটি মামলার সাজাপ্রাপ্ত আসামি। তার বিভিন্ন মেয়াদে জেল হয়েছে। সে বেনাপোল চেকপোষ্টে দিয়ে ভারত পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করা হয়। আটক মেহেদীকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।