বালিয়াডাঙ্গী পাড়িয়া ইউনিয়ন পরিষদের উপনির্বাচন : নতুন চেয়ারম্যান জিল্লুর রহমান

Saturday, July 27th, 2019
মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. জিল্লুর রহমান। জিল্লুর রহমান লাহিড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তিনি এর আগেও ঐ ইউনিয়নে দুইবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।
রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার আব্দুল মান্নান বৃহস্পতিবার (২৫ জুলাই) রাত সাড়ে ৭টার সময় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সাংবাদিকদের জানান, ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. জিল্লুর রহমান ৭ হাজার ১৪৭ ভোটে জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী ফজলে রাব্বী রুবেল নৌকা প্রতীক নিয়ে ৩ হাজার ৮৫১ ভোট এবং অপর স্বতন্ত্র প্রার্থী কামাল হোসেন মোটরসাইকেল প্রতীকে ৩৭৬ ভোট পেয়েছেন। ২৫ জুলাই বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিরতিহীন ভাবে ১৫ হাজার ৮২২ জন ভোটারের মধ্যে ১১ হাজার ৩৭৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। ৯টি কেন্দ্রে ৭২ দশমিক ৩২ শতাংশ ভোট সংগ্রহ করেছেন প্রিজাইডিং অফিসারগণ।
নির্বাচিত প্রার্থী পাড়িয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জিল্লুর রহমান জানান, ইউনিয়নের মানুষের কাছে আমি চির ঋণী। আমাকে এত ভোটে জয়ী করবে ভাবতেও পারিনি। সবার ভালোবাসায় ইউনিয়নের গরিব ও মেহনতি মানুষের সেবা করে যেতে চাই।
বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী আসলাম জুয়েল নবনির্বাচিত চেয়ারম্যানকে অভিনন্দন জানিয়েছেন।
প্রসঙ্গত, উপজেলা নির্বাচনে আ. লীগের মনোনয়ন পেয়ে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করেন পাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান আহসান হাবীব বুলবুল। তিনি পদটি ছেড়ে দিলে শূন্য হয়ে যায়।