হাবিপ্রবিতে সদ্য নিয়োগপ্রাপ্ত শিক্ষকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

Monday, July 22nd, 2019

 

আজিজুর রহমান (হাবিপ্রবি প্রতিনিধি) হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) সদ্য নিয়োগপ্রাপ্ত শিক্ষকদের ওরিয়েন্টেশন ও প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(২২ জুলাই) ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এর আয়োজনে সকাল সাড়ে ৯ টায় বিশ্ববিদ্যালয়ের ভিআইপি কনফারেন্স রুমে কর্মশালায় আইকিউএসি এর পরিচালক অধ্যাপক ড. বিকাশ চন্দ্র সরকার-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মু. আবুল কাসেম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. বিধান চন্দ্র হালদার, রেজিস্ট্রার অধ্যাপক ডা. মো. ফজলুল হক।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. মু. আবুল কাসেম নতুন যোগদানকৃত শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, বিশ্ববিদ্যালয়ে এর আগে কখনোই এতো স্বচ্ছ প্রক্রিয়ার মাধ্যমে শিক্ষক নিয়োগ হয়নি, আপনারা নিজেদের মেধার স্বাক্ষর রেখে এই অবস্থানে এসেছেন, এ জন্য সবাইকে অভিনন্দন।

তিনি আরও বলেন শিক্ষকরা হচ্ছেন সমাজের দর্পন,আপনাদেরকে অনেকেই অনুকরণ করবে। তাই সব সময় আপনাদের সচেতনতার সাথে দায়িত্ব পালন করতে হবে, কাজের প্রতি শ্রদ্ধাবোধ থাকতে হবে।

উল্লেখ্য, কৃষি অনুষদের সহযোগী অধ্যাপক ড. হাসানুর রহমান রাজু এর সঞ্চালনায় উক্ত ওরিয়েন্টেশন ও প্রশিক্ষণ কর্মশালায় বিভিন্ন শাখার পরিচালকসহ বিভিন্ন অনুষদের ডীনবৃন্দ উপস্থিত ছিলেন।