পঞ্চগড়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে বাবাসহ দুই ছেলে নিহত

Sunday, July 21st, 2019

 

মোঃ বাবুল হোসেন (পঞ্চগড় জেলা প্রতিনিধি) পঞ্চগড়ে বিদ্যুৎষ্পর্শে দুই ছেলেসহ তাদের বাবা নিহত হয়েছেন। হাফিজাবাদ ইউনিয়নের পানিমাছপুখরি এলাকায় এই ঘটনা ঘটে।

শনিবার (২০ জুলাই) রাত ৮টায় সদর উপজেলায় এ ঘটনায় পানিমাছপুখরি এলাকায় শোকের ছায়া নেমে আসে। নিহতরা হলেন, ওই এলাকার শহিদুলইসলাম (৬০) তার বড় ছেলে নাজিরুল ইসলাম (৩০) এবং ছোট ছেলে আসাদুল ইসলাম (১৮)।

স্থানীরা জানায়, সন্ধার পর বাড়ির পাশে মাছ ধরতে যায় নাজিরুল ইসলাম। এ সময় পানির উপর ছিড়ে পড়া বিদ্যুতের তারে বিদ্যুতায়িত হয়ে থাকা পানির মধ্যে পা জড়িয়ে যায় নাজিরুলের। তাকে উদ্ধার করতে গিয়ে প্রথমে তার ছোটভাই আসাদুল এবং পরে তাদের বাবা শহিদুল ইসলামও একইভাবে বিদ্যুৎতায়িত হয়ে পরেন। স্থানীয়রা পল্লী বিদ্যুৎ অফিসে ফোন দিয়ে বিদ্যুৎ সংযোগ বন্ধ করে তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেওয়ার পথে তারা মারা যান।

ঘটনার পর জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন ও পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী হাসপাতালে নিহতদের দেখতে যান। জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন তাৎক্ষণিক নিহতের পরিবারকে ৫০ হাজার টাকার আর্থিক সহায়তা দেন।

পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী বলেন মাছ ধরতে গিয়ে একে একে তারা বিদ্যুতের তারের সাথে জড়িয়ে যায় বলে প্রাথমিকভাবে জানা গেছে। নিহতদের লাশ পরিবারের সদস্যদের হাতে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।