বড়লেখা পৌরসভার ৩৭ কোটি ২৬ লাখ ১৩ হাজার ৭১৯ টাকার বাজেট ঘোষণা

Wednesday, July 10th, 2019

 

জোবায়ের আহমদ (মৌলভীবাজার প্ররতিনিধি) মৌলভীবাজার সদর উপজেলার বড়লেখা পৌরসভার ২০১৯-২০ অর্থবছরের বাজেট ঘোষণা ও নাগরিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ১০ই জুলাই দুপুরে পৌরসভা মিলনায়তনে নাগরিকদের উপস্থিতিতে বাজেট ঘোষনা করেন পৌর মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী।

সর্বমোট ৩৭ কোটি ২৬ লাখ ১৩ হাজার ৭১৯ টাকার বাজেট ঘোষণা করা হয়। বাজেটে উদ্বৃত্ত ধরা হয়েছে ২ লাখ ২০ হাজার টাকা। প্রস্তাবিত বাজেটে মোট রাজস্ব ও উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ৩৭ কোটি ২৩ লাখ ৯৩ হাজার ৭১৯ টাকা।

পৌরসভার মেয়র কামরান চৌধুরী বলেন, পৌর নাগরিকদের সার্বিক সুযোগ-সুবিধা, মানসম্পন্ন সেবা প্রদানের দিকে লক্ষ রেখে এই বাজেট প্রণয়ন করা হয়েছে।

বড়লেখা পৌরসভার প্যানেল মেয়র আলী আহমদ চৌধুরী জাহেদ এর সভাপতিত্বে ও কাউন্সিলর রাহেন পারভেজ রিপনের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন কাউন্সিলর আব্দুল হাফিজ ললন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, উপাধ্যক্ষ একেএম হেলাল উদ্দিন, হাজীগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি আলা উদ্দিন ডিলার, শিল্পপতি আব্দুল করিম প্রমুখ।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পৌর নাগরিক পিসি মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক রিয়াজ উদ্দিন, নাগরিক সাইফুল ইসলাম খোকন, নুরুল ইসলাম প্রমুখ।

কাউন্সিলর আব্দুল মতিন, আব্দুল মালিক জুনু, কবির আহমদ, নারী কাউন্সিলর রোকেয়া বেগম, সাবেক কাউন্সিলর ফাতেমা বেগমসহ শহরের গণমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।