সাভারে স্ত্রীকে নির্মমভাবে কুপিয়ে হত্যা, স্বামী আটক

Tuesday, June 11th, 2019

 

আলী খান (সাভার প্রতিনিধি) সাভারের বিরুলিয়া এলাকায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে পাষন্ড স্বামী। এ ঘটনায় স্বামী সুরুজ্জামান বকুল (৪৮) কে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার বিকালে বিরুলিয়া ইউনিয়নের আক্রাইন বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নাজমা বেগম (৩৩) ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়ার থানা এলাকার পুটিজানা গ্রামের মেয়ে। তিনি পোশাক কারখানায় চাকুরী করতো বলে জানা গেছে। এ ঘটনায় অভিযুক্ত ঘাতক স্বামী সুরুজ্জমান বকুল কাঠমিস্ত্রীর কাজ করতো বলে জানায় স্থানীয়রা।

পুলিশ জানায়, গ্রামের বাড়ির সম্পত্তি লিখে দেওয়াকে কেন্দ্র করে বিকালে নাজমা আক্তারের সাথে তার স্বামী সুরুজ্জামানের কথা-কাটাকাটির সৃষ্টি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে উত্তেজিত হয়ে সুরুজ্জামান ধারালো কুড়াল দিয়ে স্ত্রী নাজমা বেগমকে এলোপাথারী কুপিয়ে জখম করলে ঘটনাস্থলেই নাজমা আক্তার নিহত হয়।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আজগর আলী জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া অভিযুক্ত স্বামীকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন তিনি। এঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।