স্বরূপকাঠীতে মাদক ব্যবসায়ী ডিকে পলাশ ১০০ পিস ইয়াবা সহ গ্রেফতার

Tuesday, June 11th, 2019

সুমন খান (স্বরূপকাঠী প্রতিনিধি) নেছারাবাদ (স্বরুপকাঠীতে) উপজেলার সুটিয়াকাঠি গ্রামের ডিকো পলাশ নামে পরিচিত (৩২) নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে গোপন সাংবাদে ১০০ পিস ইয়াবা সহ গ্রেফতার করেছন নেছারাবাদ স্বরুপকাঠী থানা পুলিশ।

সোমবার(১০ জুন) সন্ধ্যার দিকে উপজেলার থানা মিয়ারহাট ও ইন্দেরহাট ব্রীজের উপর থেকে তাকে গ্রেফতার করা হয়। পলাশ ওই গ্রামের মৃত আবুল কালাম আকনের ছেলে।

নেছারাবাদ স্বরুপকাঠী থানার বার বার সাহসীকতা প্রমান করে দিলো, মাদক কে নির্মূল করবেন বলে জানান। সাহসী অফিসার এ এস,আই মোজাম্মেল নেতৃত্বে ও তার সংগীয় ফোর্স এ এস আই তসলিম,সাহসী অফিসার এ এস আই শরিফুল ও কনস্টেবল জাহিদ। গোপন সংবাদে সু-নির্দিষ্ট তথ্যর ভিত্তিতে তারা বিকেল থেকে ব্রীজের আশ পাশে অবস্থান করেন অবশেষে তাদের উদ্দেশ্য হাছিল না হয়ার জন্য তারা ওখানে টার্গেট মিস করেননি । অপেক্ষা ফল তারা নিয়ে নিলেন, পলাশ ১০০পিস ইয়াবা নিয়ে এসে পুলিশের উপস্থিতি টের পেয়ে সাথে থাকে ইয়াবাগুলো ব্রীজের উপর থেকে ফেলে দেয়। সাথে সাথে ফেলে দেওয়া ইয়াবা উদ্ধার করে তাকে গ্রেফতার করা থানায় নিয়ে আসা হয়েছে।

নেছারাবাদ থানা অফিসার ইনচার্জ কে এম তারিকুল ইসলাম জানান, ডিকে পলাশের নামে নেছারাবাদ থানায় পাচঁটি মামলা রয়েছে,নাজিরপুরে একটি মামলা রয়েছে এবং ঢাকায় একটি মামলা রয়েছে।

এ ব্যপারে থানায় মাদক আইনে মামলার দায়েরের প্রস্তুতি চলছে ।