গণসংযোগে এগিয়ে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শাহিদুল ইসলাম জুয়েল 

Sunday, June 2nd, 2019

সাইফুল খান, সোনারগাঁও( নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ
আগামী ১৮ ই জুন অনুষ্ঠিত হবে বন্দর উপজেলা পরিষদের নির্বাচন।আর সে নির্বাচনকে সামনে রেখে মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীরা।উপজেলা পরিষদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে  প্রার্থীদের গণসংযোগ ততই বৃদ্ধি পাচ্ছে।

মোটরসাইকেল শোডাউন, সভা সমাবেশ, গণসংযোগ, পোস্টার, ব্যানার, ফেস্টুন ও মতবিনিময় সভার মাধ্যমে প্রার্থীদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে বন্দর উপজেলার জনপদ।ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীদের মধ্যে এগিয়ে রয়েছেন বিশিষ্ট  সমাজ সেবক সাবেক ছাত্রনেতা শাহিদুল ইসলাম জুয়েল। “মাদক ও দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়াও” এ স্লোগান নিয়ে তিনি ভোটারদের দারে দারে ঘুরে বেড়াচ্ছেন।

তিনি উপজেলার বিভিন্ন মোড়ের দোকানদার, ব্যবসায়ী ও সকল শ্রেণী পেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় এবং টিউবওয়েল মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করছেন।

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শাহিদুল ইসলাম জুয়েল জানান,  দীর্ঘদিন ধরে আপদে-বিপদে মানুষের সঙ্গে থাকার চেষ্টা করেছি।বন্দর বাসীর সেবা করা ও উন্নয়নমূলক কাজ করার জন্যই নির্বাচন করছি। আমার বিশ্বাস, সাধারণ মানুষ আমাকে জয়যুক্ত করবে।

তিনি আরো জানান, আমি নির্বাচিত হলে এলাকাবাসীর সেবা নিশ্চিতসহ নারী উন্নয়ন ও ইভটিজিং সহ উপজেলা পরিষদকে দূর্নীতি মুক্ত এবং জনগণের সহযোগিতায় মাদকমুক্ত উপজেলা গড়ব।