তারেক রহমানের সুনিপুণ নির্দেশনায় সৃষ্টি হচ্ছে সুদৃঢ় ঐক্য: রিজভী

Saturday, June 1st, 2019

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বিএনপি বিভেদ-বিভাজন ও হতাশায় বিশ্বাস করে না। খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে দেশে গণতন্ত্রের শুভদিন বিএনপিই ফিরিয়ে আনবে। আমাদের চলমান গণতান্ত্রিক আন্দোলন ব্যর্থ হওয়ার নয়। কোনো বাধা-বিপত্তি-প্রতিবন্ধকতা-উস্কানিমূলক কথাবার্তা, কোনো ষড়যন্ত্র আমাদের রুখতে পারবে না। বর্তমান শ্বাসরোধী দুঃশাসনের অবসান হবেই।

তিনি বলেন, তারেক রহমানের সুনিপুণ নির্দেশনায় সারাদেশে সাংগঠনিক কর্মকাণ্ডে এসেছে নতুন গতি। দলে সৃষ্টি হচ্ছে ইস্পাত কঠিন সুদৃঢ় ঐক্য। গণতন্ত্র পুনরুদ্ধারের লড়াইয়ে প্রস্তুত হচ্ছেন সর্বস্তরের নেতা-কর্মী-সমর্থকরা। এই মুহূর্তে দলের সকল পর্যায়ের নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ হয়ে ধৈর্য সহকারে সকল পরিস্থিতি মোকাবেলা করার জন্য দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আহ্বান জানিয়েছেন। যারা জিয়াউর রহমানকে ভালোবাসেন, বেগম খালেদা জিয়াকে ভালোবাসেন, তারেক রহমানের জন্য অধির আগ্রহে অপেক্ষা করছেন তাদের মধ্যে বিভ্রান্তি ছড়ানো যাবে না। দুঃশাসনের বিরুদ্ধে ইস্পাতকঠিন ঐক্য নিয়ে এগিয়ে যেতে হবে।

ওবায়দুল কাদের ‘পরিহাসের’ স্বভাব ছাড়তে পারেননি’ রুহুল কবির রিজভী বলেন, মানুষের দুর্ভোগ নিয়ে পরিহাস করার চিরচেনা স্বভাব ছাড়তে পারেননি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ওবায়দুল কাদের বলেছেন, এবার ঈদে যাত্রীদের দুর্ভোগ হবে না, সড়ক মহাসড়কের অবস্থা ভালো, তবে সড়কে শৃঙ্খলা নেই। কাদের সাহেব আরও বলেছেন, বাংলাদেশের ইতিহাসে বর্তমানে সড়কের অবস্থা সবচেয়ে ভালো। ওবায়দুল কাদেরের বক্তব্য জনগণের সঙ্গে চরম রসিকতা। এছাড়া বেগম খালেদা জিয়াকে দেয়া ৩০ টাকার ইফতার নিয়েও সরকারের দায়িত্বশীল মন্ত্রীরা উপহাস ও অহমিকা প্রকাশ করছেন। অন্যায়ভাবে একজন বন্দিকে নিপীড়ন-নির্যাতন করে সেটি নিয়ে আবার ঠাট্টা তামাশা যারা করে, তারা মানসিকভাবে বিকলাঙ্গ।