কক্সবাজারে ছুরিকাঘাতে কিশোর নিহত

Sunday, May 26th, 2019
কক্সবাজারের চকরিয়া পৌর এলাকায় বখাটের ছুরিকাঘাতে আনাস ইব্রাহিম (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে। এসময় মো. আব্দুল্লাহ (১৭) নামের তাঁর এক বন্ধু গুরুতর আহত হয়েছে।শনিবার (২৫মে) রাত দশটার দিকে পৌরশহরের ওয়েস্টানপ্লাজায় এলাকায় এ ঘটনায় ঘটে। নিহত আনাস ইব্রাহিম (১৭) চকরিয়া পৌরসভার মগবাজার এলাকার বিনামারা গ্রামের মৌলভী নেসার উদ্দিনের ছেলে।

আনাস সদ্য প্রকাশিত এসএসসি পরীক্ষায় চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে জিপিএ-৪.৩০ পেয়ে উর্ত্তীণ হয়েছে। ঘটনার সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাতে আনাস ও তাঁর কয়েকজন বন্ধু পৌরশহরে চিরিঙ্গায় ঈদ বাজার করতে আসে। এসময় পূর্ব শুক্রতার জের ধরে পৌরশহরের পালাকাটা এলাকার কয়েক বখাটের সাথে আনাসের কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে বখাটের সাথে থাকা ছুরি দিয়ে আনাসের পেটে আঘাত করে। এ সময় আনাস মাটিতে লুটিয়ে পড়লে বখাটেরা পালিয়ে যায়।

স্থানীয়রা আনাসকে উদ্ধার করে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে প্রেরণ করে।

চট্টগ্রাম নেওয়ার পথে তাঁর অবস্থা অবনতি ঘটলে লোহাগাড়া মা ও শিশু হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, ‘ঘটনার পরপরই থানার পুলিশের একাধিক টিম বিপণি বিতানে অভিযান অব্যাহত রয়েছে। ঘটনার ক্লু উদঘাটন করতে ঘটনাস্থল থেকে তথ্য সংগ্রহ করা হচ্ছে।’