ঠাকুরগাঁওয়ে রোড পানি উন্নয়ন বোর্ডের কোয়ার্টারে মাদকসেবীদের আখড়া

Saturday, May 25th, 2019
মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,, : ঠাকুরগাঁও রোড পানি উন্নয়ন বোর্ডের কোয়ার্টার’ এলাকা যেন , মাদকসেবী-বিক্রেতাসহ অপরাধীদের স্বর্গরাজ্যে পরিণত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।  ৫টি  কোয়ার্টারের মধ্যে ৪ টিতেই বহিরাগতরা বসবাস করছে। কলোনিগুলো ঘিরে প্রায়  সন্ত্রাসী গ্রুপ সক্রিয়- যারা  অসামাজিক সহ নানা অপকর্মে জড়িত।এছাড়াও ওই কোয়ার্টারের এবং রোড বিদুৎ উন্নয়ন বোর্ডের মালামাল চুরে করছে একটি চক্র। গত ১৩ই মে ঠাকুরগাঁও রোড পানি উন্নয়ন বোর্ডের কোয়ার্টারে বসবাসরত ১২ নম্বর  ওয়ার্ডের বিবাহ/নিকাহ রেজিষ্টার আব্দুল হান্নানের ছেলে নাজমুল ইসলাম ওরফে বাবু (২৯ ) সহ ৪জনে মাদক সেবন ও বিক্রয়ের দায়ে গ্রেফতার করে পুলিশ। পরে ভ্রাম্যমান আদালতে সাজাপ্রাপ্ত  হয় তারা। এই অভিযানের নেতৃত্ব দেন সদর থানার এসআই বাবুল।
 সম্প্রতি ঠাকুরগাঁও সদর   থানায়  এবং পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলি বরাবর (পওর )বরাবর  লিখিত অভিযোগ জানিয়েছে এলাকাবাসী।   এলাকাবাসী জানান, অভিযোগ দেয়ার পর কোন ফল হয়নি বরং তারাই হুমকির  সম্মুখীন হচ্ছেন ।
ঠাকুরগাঁও পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ( পওর ) রবিউল ইসলাম জানান, আমরা একটি অভিযোগ পেয়েছি । এ বিষয়ে তদন্ত কমিটি গঠন করা হয়েছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।