দোহারের স্কুল ছাত্রীর আত্মহত্যা

Saturday, May 25th, 2019

 

ইমরান খান রাজ (দোহার প্রতিনিধি) ঢাকার দোহার উপজেলার পূর্ব সুতারপাড়া এলাকায় সুমাইয়া আক্তার (১৬) নামে এক স্কুল ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সে অত্র এলাকায় মো. দিদারের মেয়ে। নিহত সুমাইয়া উপজেলার ইসলামাবাদ উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের নবম শ্রেনীর ছাত্রী।

পারিবার সুত্রে জানা যায়, গত মঙ্গলবার বাড়ির রান্নার কাজ শেষ করে বাসায় ঘুমাচ্ছে ভেবে কেউ কোন সন্দেহ করেনি। একপর্যায়ে ইফতারের সময় হয়ে যাওয়াতে ঘুম থেকে না উঠায় অনেক ডাকাডাকি করে পরিবারের লোকজন। তবু ঘুম থেকে না উঠাতে পাশের দরজা দিয়ে ছোট ভাই ঘরে উকি দিয়ে দেখে তার বোন সিলিং ফ্যানের সাথে ফাসঁ দিয়ে ঝুলে আছে। পরে মেইন দরজা খুলে সিলিং ফ্যান থেকে দেহ নামানো হয় এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

এবিষয়ে দোহার থানা এস আই শরিফুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই। তবে আত্মহত্যার কারণ এখানো জানা যায়নি। মৃত্যুর কারন নির্ণয়ের জন্য লাশ থানায় নিয়ে আসা হয়। পরে রাতেই ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ময়নাতদন্ত শেষে জানা যাবে মৃত্যুর কারন।