প্রতিপক্ষ খাটো, রোনালদো তাই কথা বাড়াননি!

Monday, May 13th, 2019

ফ্লোরেঞ্জির সঙ্গে তর্ক চলছে রোনালদোর। ছবি: রয়টার্সফ্লোরেঞ্জির সঙ্গে তর্ক চলছে রোনালদোর। ছবি: রয়টার্স

 

ডেস্ক নিউজঃ ঢিল মারতে ভালোই লাগে। বিশেষ করে যদি বাড়তি ক্ষত সৃষ্টি করা যায়। কিন্তু ঢিলের জবাবে যখন পাটকেল উড়ে আসে তখনই বিপদ। গতকাল ক্রিস্টিয়ানো রোনালদো সেই পাটকেলেরই শিকার হলেন।

স্তাদিও ওলিম্পিকোতে কাল এএস রোমার বিপক্ষে খেলতে নেমেছিল জুভেন্টাস। গোলশূন্য প্রথমার্ধের পর দুই দলই গোলের জন্য মরিয়া হয়ে উঠেছিল। এমন অবস্থায় ৫৯ মিনিটে আলেসান্দ্রো ফ্লোরেঞ্জির সঙ্গে ঝগড়া লেগে গিয়েছিল রোনালদোর। ঝগড়ার একপর্যায়ে ফ্লোরেঞ্জির উচ্চতা নিয়ে খোঁচা দিয়েছিলেন রোনালদো।

ঝগড়ায় একপর্যায়ে দু দলের বাকি খেলোয়াড়রা যখন এগিয়ে আসছিলেন তখনই ঘটনাটি ঘটে। রোমার রাইটব্যাকের দিকে হাত দিয়ে অঙ্গভঙ্গি করে দেখিয়ে দিয়েছেন, ‘চুপ কর, তুমি কথা বলার জন্য অনেক বেশি খাটো।’ ৫ ফুট ৮ ইঞ্চি লম্বা ফ্লোরেঞ্জি এতে খেপে উঠে রোনালদোর দিকে তেড়ে গিয়েছিলেন। পরে রেফারি ডেভিডে মাসা এসে পরিস্থিতি ঠান্ডা করেন।

শেষ হাসি অবশ্য ফ্লোরেঞ্জিই হেসেছেন। ম্যাচ শেষ হওয়ার ১০ মিনিট আগে গোল করেছেন রোমার রাইটব্যাক। রোনালদোর জ্বলুনি আরও বেড়েছে একটু পর। যোগ করা সময়ে এডেন জেকো দ্বিতীয় গোল করে নিশ্চিত করেছেন স্বাগতিকদের জয়। ম্যাচ শেষে ফ্লোরেঞ্জি অবশ্য সে ঘটনা নিয়ে খুব বেশি কিছু বলতে চাইলেন না, ‘রোনালদো একজন ব্যালন ডি’অর বিজয়ী। ওর ধারণা ওর যা ইচ্ছা তাই করার অধিকার আছে। সত্য হলো মাঠে আমিও অনেক বোকার মতো কাজ করি (রোনালদো যেমন করেছে)। সুতরাং ঘটনা এখানেই শেষ।’